1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন

শেষ ম্যাচে বড় জয় টাইগার দলের

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৪৮ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস : তিন ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে বড় জয় পাওয়ার পাশাপাশি ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করলো বাংলাদেশ। ক্যারিবিয়ানদের বিপক্ষে ১২০ রানে জিতেছে টাইগাররা। বাংলাদেশের ২৯৭ রানের জবাব দিতে নেমে ১৭৭ রানেই গুটিয়ে গেছে ওয়েস্ট ইন্ডিজ।
এর আগে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথমে ব্যাটিং করতে নেমে তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের ফিফটিতে ২৯৭ রানের বড় সংগ্রহ গড়েছিল বাংলাদেশ।
বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয়টিতে ২৯৭ রানের জবাব দিতে নেমে শুরুতেই বিপদে পড়ে ওয়েস্ট ইন্ডিজ। তবে শুরুর ধাক্কার পর অধিনায়ক জেসন মোহাম্মদকে নিয়ে প্রতিরোধের একটা আভাস দিচ্ছিলেন নক্রমাহ বোনার। কিন্তু দুই ম্যাচ পর একাদশে সুযোগ পাওয়া মোহাম্মদ সাইফউদ্দিন প্রতিরোধটা আর বড় করতে দেননি। দুই ওভারে এই দুজনকে ফিরিয়ে ক্যারিবিয়ানদের ওপর আবারও চাপ বাড়িয়েছেন তরুণ পেস অলরাউন্ডার।
তার পরপরই মেহেদি হাসান মিরাজ জেমার হ্যামিল্টনকে ফেরালে বিপদ আরও বাড়ে ওয়েস্ট ইন্ডিজের। মিরাজ ৮ ওভার বোলিং করে ১৫ রান খরচায় ২ উইকেট নিয়েছেন। সাইফ ৬ ওভার বোলিং করে ৩৬ রান খরচায় নিয়েছেন ২ উইকেট। বাকি দুই উইকেট নিয়েছেন মোস্তাফিজ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel