1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৯ অপরাহ্ন

চট্টগ্রাম সিটিতে নরিজবিহীন ভোট ডাকাতির ও সন্ত্রাসের নির্বাচন: রিজভী

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৫৩ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস : চট্টগ্রাম সিটি করপোরেশনে ভোটের নামে চূড়ান্ত পর্যায়ে তামাশা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সেই সঙ্গে প্রধান নির্বাচন কমিশনারকে সুষ্ঠু নির্বাচন ও গণতন্ত্র হত্যাকারী ঘাতক বলে উল্লেখ করেন তিনি।
বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম সিটি ভোট নিয়ে অন্তত ১৯টি পয়েন্টে লিখিত অভিযোগ ইসি সচিবের কাছে জমা দেন রিজভী। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিএনপির এই নেতা।
তিনি বলেন, আমরা ভোটের ৩ ঘণ্টার সংক্ষিপ্ত চিত্র দিয়েছি। এটা নজিরবিহীন নির্বাচন। এ ভোটে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে, তারা বসতে পারেন না, ভোটাররা ভোট দিতে পারেন না।
চসিক নির্বাচনকে সহিংসতার নির্বাচন উল্লেখ করে বিজভী বলেন, আজকে দুজন মারা গেছেন, এটা সহিংসতার নির্বাচন। তাহলে এদেশে শান্তিপূর্ণ ভোটের কথা বলে তার দৃষ্টান্ত দুই তিন ঘন্টার মধ্যে ঘটেছে। সিটি নির্বাচন এলাকায় চরম সহিংস অবস্থা বিরাজ করছে। অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। ভোটাররা যাতে কেন্দ্রে যেতে না পারেন সেজন্য বাধা দেওয়া হচ্ছে। পুলিশ কিছু করতে পারছে না।
রিজভী বলেন, এ নির্বাচন চূড়ান্ত পযায়ে তামাশা। প্রহসনের নির্বাচন। এ সরকারের সময়ে সুষ্ঠু নির্বাচন অচেনা হয়ে যাবে। এটা নরিজবিহীন ভোট ডাকাতির ও সন্ত্রাসের নির্বাচন। এদেশে সুষ্ঠু নির্বাচন ও গণতন্ত্রকে হত্যাকারী ঘাতক হচ্ছেন প্রধান নির্বাচন কমিশনার। হুকুমের আসামি সরকার প্রধান।
রিজভী বলেন, চট্টগ্রামের ভোটে পুলিশি তান্ডব চলছে। আইন শৃঙ্খলাবাহিনীর সহায়তায় আরেকটি জালিয়াতির নির্বাচন চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel