1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০২ অপরাহ্ন

কুষ্টিয়ায় প্রেসক্লাব ইউনাইটেড অনলাইনের পক্ষ থেকে মাক্স বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৯২ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টিতে কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে মাক্স বিতরণ করা হয়েছে। আজ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সামনে জনসাধারণের মাঝে এই মাক্স বিতরণ করা হয়। ডাবল লেয়ারে কাপড়ের এই মাক্স নিজ উদ্যোগে তৈরি করেছে কুষ্টিয়া জেলা ইউনিটের অনলাইন প্রেসক্লাব। এই মাক্স তৈরীর অন্তরালে থেকে সহযোগিতা করে যাচ্ছেন আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক ও একজন জনদরদি সকলের প্রিয় মানুষ নেহাল।
উক্ত মাক্স বিতরন করেন, কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও আরটিভি’র স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক ও সময়ের দিগন্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক নাহিদ হাসান তিতাস, বিজয় টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও কোষাধ্যক্ষ রিয়াজুল ইসলাম সেতু, ভয়েজ অফ কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক শাহীন আহমেদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক গণকন্ঠ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি কে এম শাহীন রেজা, তাজা সংবাদ এর ভারপ্রাপ্ত সম্পাদক আরাফাত হোসেন, এনটিভির ক্যামেরা পারসন শারফু, দৈনিক মুক্তির বার্তার সম্পাদক চাঁদ আলী, সাংবাদিক আলেক চাঁদ, সাংবাদিক সাগর, সাংবাদিক তারিখ, স্বাধীন সহ আরো অনেকে।
জয় নেহাল এক বার্তায় সকলের উদ্দেশ্যে বলেন, আমি দীর্ঘদিন ধরে কুষ্টিয়া সহ দেশের বিভিন্ন প্রান্তে আমার কিছু শুভাকাঙ্খীদের মাধ্যমে আমার সাধ্যমত দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছি আগামীতে আরো যেন সহযোগিতা করতে পারি। আপনারা আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন আমারা সুদূর প্রবাসে থেকেও সুখে শান্তিতে বসবাস করতে পারি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel