1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন

টিকা নিয়ে যেন কোনো গুজব ছড়ানো না হয়: স্বাস্থ্যমন্ত্রী

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৮৭ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস : করোনার যত টিকা আবিষ্কার হয়েছে তার মধ্যে অক্সফোর্ডের এই টিকাই সেরা- এমন দাবি করে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যারা করোনার টিকা নিয়েছেন, সবাই সুস্থ আছেন।
বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের করোনা টিকাদান কেন্দ্র পরিদর্শন করে স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।তিনি বলেন, এখন পর্যন্ত যারা টিকা নিয়েছেন সবাই ভালো আছেন, সুস্থ আছেন। কারো কোনো পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি।
মন্ত্রী বলেন, গতকাল করোনার টিকাদান কর্মসূচি উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিগত সময়ে টিকা কর্মসূচি সফলভাবে বাস্তবায়ন করায় তিনি ভ্যাকসিন হিরো উপাধি পেয়েছেন। আজকে অনেক আনন্দঘন পরিবেশে ঢাকার পাঁচটি হাসপাতালে টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। গুরুত্বপূর্ণ ব্যক্তিরা টিকা নিচ্ছেন।
স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, আমি আগেও বলেছি, এই খুবই ভালো টিকা। যত করোনার টিকা আবিষ্কার হয়েছে তাদের মধ্যে অক্সফোর্ডের এই টিকাই সেরা। সবচেয়ে নিরাপদ। সবাইকে আহবান করবো আপনারা টিকা নিবেন। এর জন্য অনলাইনে নিবন্ধন করবেন। ৭ই ফেব্রুয়ারি থেকে জাতীয় পর্যায়ে টিকাদান কর্মসূচি শুরু হবে।
টিকার গুজব না ছড়ানোর আহবান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, টিকা নিয়ে যেন কোনো গুজব ছড়ানো না হয়। এই টিকা মানুষের জীবন রক্ষার জন্য। যারা বিভ্রান্তি সৃষ্টি করবে, তারা দেশের মানুষের মঙ্গল কামনা করেন না।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel