1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন

দৌলতপুরে বিভিন্ন স্থানে মাদকের হাট

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৯৭ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুরে বেগুনবাড়ি সাদিপুর গ্রামে মাদকের হাট বসে প্রতি শুক্রবারে দাবি এলাকাবাসীর দেখার কেউ নেই। এলাকাবাসী জানানই দৌলতপুর উপজেলার বেশ কিছু এলাকা মাদকের হাটে পরিণত হয়েছে। হাত বাড়ালেই মিলছে ফেন্সডিল, ইয়ারা, গাঁজা ও হেরোইন এর মত মাদক, তাই আতঙ্কিত এলাকাবাসী। না জানি নিজের সন্তান কখন মাদক ব্যবসা বা মাদক সেবনের সঙ্গে জড়িয়ে পড়ে।
এলাকাবাসীর দেওয়া এমন তথ্যের ভিত্তিতে অনুসন্ধানের গেলে দেখা মেলে, দৌলতপুর থানা থেকে মাত্র দুই কিলোমিটার দূরে অবস্থিত বেগুনবাড়ি-সাদিপুর গ্রামের সাদিপুর কবরস্থানের আশপাশ , সোনাইকুন্ডি গ্রামে,গাছের দিয়াড় টলটলি পাড়া গ্রামে, তাজপুর গ্রামে, মাদক সেবন ও বিক্রয়ের অভয় অরন্য, এ সকল স্থানে সকাল থেকে নিয়মিত মাদকের হাট বসে।

এছাড়াও ফিলিপনগর ইউনিয়নের বাহেরমাদি, টলটলি পাড়া ও শান্তিনগর গ্রামে। দৌলতপুর ইউনিয়নে দৌলতখালী চৌধুরী পাড়া, বিয়েজ পুর , ডি.জি.এম গবড়গাড়া গ্রামে। মথুরাপুর ইউনিয়নে মথুরাপুর বড়বাজারের আশপাশ দিয়ে, ব্গুয়ান গ্রামে। আদাবাড়ীয়া ইউনিয়নে ধর্মদহ গ্রামে। প্রাগপুর ইউনিয়নে মহিষকুন্ডি গ্রামে ও ভাগজোত এলাকাতে প্রতিদিন মাদকের হাট বসে।
এ বিষয়ে ভিডিও ফুটেজ না দেখানোর শর্তে একাধিক জনপ্রতিনিধি সরাসরি ক্যামেরার সামনে গণমাধ্যমকে জানান, বাংলাদেশ স্বাধীনের পরে আমাদের দেখা মতে এই ধরনের প্রকাশ্য মাদক ব্যবসা আমাদের চোখে পড়ে নাই। এছাড়াও মসজিদের ইমাম থেকে শুরু করে সাধারন জনগন দাবি করেন, এর আগে অনেকে মাদক নিয়ে ধরা খেতো মামলাও হতো কিন্তু বর্তমানে তেমন কোন অভিযান চোখে পড়েনা। প্রতিদিন শত শত মটোরসাইকেল বিভিন্ন উপজেলা ও জেলা থেকে মানুষ আসে মাদক সেবন ও ক্রয়ের জন্য তবে শুক্রবারে মনে হয় মাদকের হাট বসেছে, আলু পটলের মত ডালি সাজিয়ে বসে আছে। এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ জহুরুল আলম জানান, নিয়োমিত পুলিশের অভিযান চলোমান আছে, মাদকের বিষয়ে কোন ছাড় হবেনা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel