1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম :

নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীরা ভবিষ্যতে আর দলীয় মনোনয়ন পাবে না :  হানিফ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ১৭১ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া : আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীর বাইরে গিয়ে বা বিদ্রোহী হয়ে যেসব আওয়ামলীগ নেতারা নির্বাচনে অংশ নেবে ভবিষ্যতে তারা আর দলীয় মনোনয়ন পাবেনা, গুরুত্বপূর্ণ পদ পদবীও পাবে না। এর জন্য তালিকা করা হচ্ছে। রবিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সরকারী কলেজ অডিটোরিয়ামে করোনা পরিস্থিতি মোকাবেলায় টিকাদান সম্পর্কিত জনসচেতনতা সৃষ্টি ও কলেজের উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, প্রত্যেকটা নির্বাচনের ফলাফল প্রমান করে মানুষ শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতির পক্ষে। এই মুহুর্তে শেখ হাসিনা দেশের মানুষের একমাত্র আশা ভরসার স্থল। আর বিএনপি এই সরকারের বিরুদ্ধে নালিশ করা ছাড়া কিছু বলেনা। বাংলাদেশ এখন বিশে^র দ্রুত অগ্রসহমান উন্নয়নশীল দেশের মধ্যে তৃতীয় স্থানে, বিএনপি এসব বলেনা, দেখেও না। এরা মানুষিকভাবেই অন্ধ।
করোনার ভ্যাকসিন নিয়ে হানিফ বলেন, ভ্যাকসিনের বিরুদ্ধে মির্জা ফখরুল ইসলাম আলমগীর কথাবার্তা বলে অত্যান্ত অরুচি ও নিম্নমনের পরিচয় দিয়েছে। ভ্যাকসিন এসে গেছে, এখন কে আগে নেবে, পরে নেবে এটা নিয়ে কথা হচ্ছে। নিজে না নিয়ে অমুক নেবে, তমুক নেবে এসব বলে মির্জা ফখরুল অত্যান্ত নিচু রাজনীতিক মনের পরিচয় দিয়েছে।
পরে কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী মনজুর কাদির’র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাহাবুবউল আলম হানিফ। এসময় কলেজের শিক্ষক, শিক্ষার্থী, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel