1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে ট্রাক চাপায় এক শিশুর মৃত্যু চতুর্থ ধাপের কুমারখালীতে ১১ চেয়ারম্যান পদের বিপরীতে ৬৭ মনোনয়নপত্র জমা কুষ্টিয়ায় ৪ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে যুবক আটক গভীর রাতে রাস্তার পাশে শিশুসহ মাকে গলা কেটে হত্যা লালমনিরহাটে ইউপি নির্বাচন কে কেন্দ্র করে সমাজ কল্যাণ মন্ত্রীর ভাই আওয়ামীলীগ থেকে বহিস্কার কুষ্টিয়ার ভেড়ামারায় কু-প্রস্তাবে রাজী না হওয়ায় ৩ সন্তানের জননীকে হত্যার অভিযোগে দুইজনের যাবজ্জীবন পদত্যাগ করলেন সুদানের ১২ মন্ত্রীর কুষ্টিয়ায় কৃষক হত্যায় ৩ জনের যাবজ্জীবন ২৭ নভেম্বর খুলছে চট্টগ্রাম মেডিকেল মহেশখালীর আলাউদ্দিন হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ০৩, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

কুষ্টিয়ায় সদর হাসপাতালে ভর্তিরত রোগীকে পাওয়া গেল রাস্তায়

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৫২৫ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় সদর হাসপাতালে ভর্তিরত অবস্থায় আছিয়া নামের এক রোগীকে পাওয়া গেল চৌড়হাস পুলিশ ফাঁড়ির সামনে থেকে। আজ সন্ধ্যায় এ ঘটনা ঘটে। কে বা কাহারা রাতের অন্ধকারে এই রোগীকে অটোরিক্সা থেকে ধাক্কা দিয়ে রাস্তার মধ্যে ফেলে পালিয়ে যায় বলে অভিযোগ উঠেছে। ঘটনাস্থলে কুষ্টিয়া মডেল থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে পুনরায় কুষ্টিয়া সদর হাসপাতালের ১নং মহিলা ওয়ার্ডে রেখে আসেন।


স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায় প্রায় এক মাস আগে আছিয়া সড়ক দূঘটনায় আহত হয়ে স্থানীয় লোকজনের সহায়তায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এ হাসপাতালের ডাক্তারা তাকে অনেক ভালবেসে চিকিৎসা প্রদান করছিলেন বলে জানা যায়। আছিয়া নামে রোগীটি মারাত্মকভাবে আঘাতের কারণে সে প্রায় পঙ্গু। তার আত্মীয়স্বজনের কোন খবর কেউ বলতে পারে না। তাকে কেও দেখতে বা খোঁজ খবর রাখে না। এখনকার সেবা নিতে আসা রোগীদের ও হাসপাতালের দেওয়া খাবার এবং ওষুধ খেয়ে বেঁচে আছেন এ রোগীটি। সে চলাচল করতে প্রায় অযোগ্য হয়ে পড়েছে।
এ অবস্থায় তাকে হঠাৎ করে চৌড়হাস পুলিশ ফাঁড়ির সামনে পাওয়া গেল বিষয়টি অনেক রহস্যজনকভাবে জন্ময়েছে। কে তাকে ছাড়পত্র দিল, কে তাকে নিয়ে গেল এগুলো সিসি টিভি ফুটেজে দেখে তাকে চিহ্নিত করা যেতে পারে বলে মনে করছেন স্থানীয়রা।

স্থানীয়রা মনে করছেন আজ যদি আছিয়া রোগীটি চৌড়হাসে থাকত তাহলে শিয়াল অথবা কুকুরের কামড়ে মারা যেত বলে ধারণা করছেন স্থানীয়রা।
এ বিষয় জেনারেল হাসপাতালের তত্ত্ববাধয়ক ডাঃ তাপস কুমার সরকার বলেন আছিয়াকে এখনও ছাড়পত্র দেওয়া হয়নি। তাকে চৌড়হাস থেকে পাওয়া গেল কীভাবে সে ওখানে গেল বিষয়টি রহস্যজনক। তবে আমাদের এ হাসপাতালের কর্মীরা জড়িত তাকে বলে তার বিরুদ্ধে আমরা ব্যবস্থা গ্রহণ করব।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x