1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:২২ পূর্বাহ্ন

শীতে কষ্টে রাত পার করছে দরিদ্র ও ছিন্নমূল মানুষ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫০ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস : মাঝারি থেকে তীব্র শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে দেশের বিভিন্ন এলাকায়। কনকনে শীতে বিপর্যস্ত জনজীবন। বিশেষ করে রাত ও সকালের দিকে শীত অনুভূত হচ্ছে বেশি। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সকাল ৯টায় চুয়াডাঙ্গায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৬ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস।
আবহাওয়া অফিস জানিয়েছে, বুধবার থেকে দেশের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। তবে তাপমাত্রা বাড়লেও শীতের তীব্রতায় তেমন হেরফের হবে না।
এ প্রসঙ্গে আবহাওয়াবিদ আবদুল মান্নান গণমাধ্যমকে জানিয়েছেন, বুধবার থেকে তাপমাত্রা বাড়তে শুরু করবে, তবে সারা দেশেই শীত থাকবে। আমাদের দেশে সাধারণত ফেব্রুয়ারির মাঝামাঝি পর্যন্ত শীত থাকে। তবে এখন যে কনকনে শীত তা ওই সময় থাকবে না বলে ধারণা করছি।
আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, বেশ কয়েকদিন ধরে চুয়াডাঙ্গাসহ উত্তরাঞ্চলের উপর দিয়ে তীব্র থেকে মাঝারি শৈত্য প্রবাহ অব্যাহত রয়েছে।
শীতে দরিদ্র ও ছিন্নমুল মানুষ গরম কাপড়ের অভাবে কষ্টের মধ্যে দিনযাপন করছে। রেল স্টেশনের প্লাটফর্মে শীতের রাতে কষ্টে রাত পার করছে দরিদ্র ও ছিন্নমূল মানুষ গুলো।
চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা সামাদুল ইসলাম জানান, এ শীত মৌসুমে জেলায় শৈত্যপ্রবাহ অব্যাহত রয়েছে। শৈত্যপ্রবাহ বেশ কয়েক দিন থাকতে পারে। ঠাণ্ডা বাতাসের কারণে মানুষের দুর্ভোগ বেশি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel