1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম :

বাসের প্রতিযোগিতায় নিহত-৩

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৫ বার নিউজটি পড়া হয়েছে

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাঁচপুর ওভারব্রিজের উপরে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় তিন পথচারীর মৃত্যু হয়েছে।
শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় বোরাক পরিবহন ও হোমনা সুপার সার্ভিসের দুটি যাত্রীবাহী বাসের প্রতিযোগিতায় এ দুর্ঘটনা ঘটে।
এলাকাবাসী বাস দুটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন। নিহতরা হলেন—আবু বকর সিদ্দিক (২০), ওহিদুল (৩২) ও সজীব সরকার (২৮)।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামগামী লেনে বোরাক পরিবহন একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-২৫৮৬) ও হোমনা সুপার সার্ভিসের একটি বাস (ঢাকা মেট্রো জ ১৪-০৯৩৭) শুক্রবার সকালে সোনারগাঁওয়ে কাঁচপুর ওভারব্রিজের উপরে আগে যাবার প্রতিযোগিতায় নামে।
এক পর্যায়ে বোরাক পরিবহনের বাসটি কাঁচপুর ওভারব্রিজের ঢালে থামিয়ে যাত্রী ওঠানামা করছিল। এ সময় হোমনা সুপার সার্ভিসের বাসটি বোরাক বাসের পেছনে এসে ধাক্কা দেয়। বাসের পেছন দিক দিয়ে রাস্তা পারাপারের সময় তিন পথচারী গুরুতর আহত হন।
খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
নিহত আবু বকর সিদ্দিক কাঁচপুর রায়েরচেক এলাকার ফজল করিমের ছেলে, ওহিদুল রংপুর জেলার কোতয়ালী থানার শ্যামপুর গ্রামের মৃত মুকুলের ছেলে ও সজীব সরকার চাঁদপুর জেলার উত্তর মতলব থানার উদমদি গ্রামের মৃত নকুল সরকারের ছেলে। ওহিদুল ও সজীব সরকার কাঁচপুর এলাকায় ভাড়া থাকতেন।
কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, মরদেহ উদ্ধার করা করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাস দুটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel