1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৬ অপরাহ্ন

কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির নির্বাচনের প্রার্থীদের চলছে প্রস্তুতি

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২২ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া : আসন্ন কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির-২০২০-২১ নির্বাচন নিয়ে চলছে প্রস্তুতি। প্রার্থী-সমর্থকদের জনসংযোগ মুখে মুখে মুখরিত সমিতি ভবন। আগামী ২৫ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) এ নির্বাচন অনুষ্ঠিত হবে।
নির্বাচন পরিচালনা প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট আনছার আলী, কমিশনার দু’জন হিসেবে থাকবেন এ্যাডভোকেট মীর ছানোয়ার হোসেন, এ্যাডভোকেট কে.এম আব্দুর রউফ, প্রধান আপীল কমিশনার হিসেবে থাকবে এ্যাডভোকেট মসলেম উদ্দিন, আপীল ট্রাইবুনাল কমিশনার দায়িত্ব পালন করবেন এ্যাডভোকেট সৈয়দ আশরাফুল ইসলাম, এ্যাডভোকেট সুধির কুমার শর্মা।
নির্বাচনী তপশীল অনুযায়ী তালিকায় তপশীল ঘোষনা করা হয়েছে যা উল্লেখ আছে ০৪ ফেব্রুয়ারী প্রয়োজনীয় কাগজপত্র জমা প্রদান, ৭ ফেব্রুয়ারীতে আপত্তি শুনানী করা হবে, ৯ ফেব্রুয়ারীতে চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে, ১০ ফেব্রুয়ারীতে মনোয়নপত্র জমা, বিক্রয় ও জমাদন ১১ ফেব্রুয়ারীতে, মনোয়ন পত্র বাছাই হবে ১৪ ফেব্রুয়ারীতে, ১৫ ফেব্রুয়ারীতে খসড়া প্রাথীর তালিকা প্রকাশ করা হবে। ১৬ ফেব্রুয়ারী নির্বাচন আপত্তি গ্রহণ ও শুনানী হবে, ১৭ ফেব্রুয়ারীতে মনোনয়ন পত্র প্রত্যাহার কার্য রাখা হয়েছে। ১৮ ফেব্রুয়ারীতে চুড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। সর্বশেষ ২৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার জেলা আইনজীবী সমিতির এর কার্যালয়ে সকাল নয়টা ত্রিশ মিনিট হতে বিকাল তিনটা ত্রিশ মিনিট ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষনা করা হবে।
আইনজীবী সমিতি ভবন ঘুরে দেখা গেছে, প্রতিটি প্যানেলের সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে প্রচারণার নামার প্রস্তুতিতে নিচ্ছেন আইনজীবী নেতারা। এছাড়া প্যানেলের পক্ষে নিজ নিজ সমর্থকরাও ভোট চাবেন। প্যানেল পরিচিতি, সভাপতি এবং সম্পাদকের ব্যক্তিগত পরিচিতি, বারের অতীতের উন্নয়ন কর্মকাণ্ডে অবদান ও নির্বাচনে জয়ী হলে উন্নয়নের প্রতিশ্রুতির লিফলেট বিতরণ করবেন তারা।
এর আগে তিনি ২০১৯ ও ২০২০ সালের সমিতির নির্বাচনে পরপর দুইবার সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel