1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে ট্রাক চাপায় এক শিশুর মৃত্যু চতুর্থ ধাপের কুমারখালীতে ১১ চেয়ারম্যান পদের বিপরীতে ৬৭ মনোনয়নপত্র জমা কুষ্টিয়ায় ৪ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে যুবক আটক গভীর রাতে রাস্তার পাশে শিশুসহ মাকে গলা কেটে হত্যা লালমনিরহাটে ইউপি নির্বাচন কে কেন্দ্র করে সমাজ কল্যাণ মন্ত্রীর ভাই আওয়ামীলীগ থেকে বহিস্কার কুষ্টিয়ার ভেড়ামারায় কু-প্রস্তাবে রাজী না হওয়ায় ৩ সন্তানের জননীকে হত্যার অভিযোগে দুইজনের যাবজ্জীবন পদত্যাগ করলেন সুদানের ১২ মন্ত্রীর কুষ্টিয়ায় কৃষক হত্যায় ৩ জনের যাবজ্জীবন ২৭ নভেম্বর খুলছে চট্টগ্রাম মেডিকেল মহেশখালীর আলাউদ্দিন হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ০৩, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় এসি ল্যান্ডকে পুকুরে নিক্ষেপের অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৯ বার নিউজটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : এমপির সঙ্গে দ্বন্দ্বের জের ধরে কিশোরগঞ্জের কটিয়াদীতে স্বাস্থ্য সচিব আবদুল মান্নানের গ্রামের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। হামলাকারীরা এ সময় সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলমকে পুকুরে ফেলে দেন।
শনিবার দুপুরে কটিয়াদী উপজেলার চাঁনপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। স্বাস্থ্য সচিবের পরিবারের লোকজনের দাবি, একটি কমিউনিটি ক্লিনিক নির্মাণকে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্য পুলিশের সাবেক আইজিপি নূর মোহাম্মদের কর্মী-সমর্থকরা এই হামলা চালিয়েছেন।
স্থানীয়রা জানান, স্বাস্থ্য সচিব আবদুল মান্নান ও নূর মোহাম্মদের বাড়ি একই গ্রামে। হামলার সময় স্বাস্থ্য সচিব বাড়ির ভেতরে ছিলেন।
স্বাস্থ্য সচিবের ছোট ভাই নাসির উদ্দিনের দাবি, চাঁনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুরাদ মিয়ার নেতৃত্বে এই হামলাটি চালানো হয়। মুরাদ মিয়া ও তার সহযোগীরা সবাই সাংসদের অনুসারী।
তিনি জানান, নতুন করে একটি কমিউনিটি ক্লিনিক নির্মাণের জন্য তাদের পরিবারের সদস্যরা জমি দান করেছেন। ক্লিনিকটি নির্মাণে তার ভাই (সচিব) নিজেই সহযোগিতা দিচ্ছেন। কিন্তু এটি নির্মাণে স্থানীয় সংসদ সদস্যকে জানানো হয়নি—এমন অভিযোগ তুলে ক্ষুব্ধ হন এমপির অনুসারীরা। এই নিয়ে গত কয়েকদিন ধরে এলাকায় উত্তেজনা চলছিল। এরই মধ্যে গতকাল শুক্রবার স্বাস্থ্য সচিব তার গ্রামের বাড়িতে আসেন।
স্থানীয় কয়েকজন জানান, স্বাস্থ্য সচিব আব্দুল মান্নান বেলা ১১টার দিকে নির্মাণকাজ দেখতে যাওয়ার পর ২০/২৫ জন লোক কাজ বন্ধ রাখতে বলেন। এসময় স্বাস্থ্য সচিবের সঙ্গে তাদের বাগবিতণ্ডা হয়। পরে তারা চলে যান। দুপুর ১টার দিকে অটোরিকশা ও মাইক্রোবাসে করে শতাধিক লোক লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে নির্মাণাধীন ক্লিনিকের সামনে গিয়ে সচিবের নাম ধরে অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন এবং কাজ বন্ধ রাখতে বলেন।
খবর পেয়ে সচিবের বাড়িতে আসা কটিয়াদী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম ঘটনাস্থলে গেলে হামলাকারীরা তাঁকে পুকুরে ফেলে দেন। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে র‌্যাব সদস্যরাও ঘটনাস্থলে আসে।
হামলার কথা নিশ্চিত করে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মাসউদ বলেন, হামলাকারীরা এসি ল্যান্ডকে লাঞ্ছিত করেছে। তিনি স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। হামলার পর স্বাস্থ্য সচিব আবদুল মান্নান ঢাকায় চলে গেছেন। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
তবে ফোন বন্ধ থাকায় বারবার চেষ্টা করেও এমপি নূর মোহাম্মদের বক্তব্য পাওয়া সম্ভব হয়নি। স্বাস্থ্য সচিব আবদুল মান্নানকে ফোন করে এবং সাংবাদিক পরিচয় দিয়ে ক্ষুদে বার্তায় প্রশ্ন পাঠিয়েও উত্তর পাওয়া যায়নি।
হামলায় আহত এসি ল্যান্ড আশরাফুল আলমের সরকারি নম্বরে সন্ধ্যা থেকে ১০ বারের বেশি কল করা হলেও, তিনি ফোন ধরেননি। তার ফোনে মেসেজ পাঠিয়েও রাত ৮টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত উত্তর পাওয়া যায়নি।
এ বিষয়ে জানতে কটিয়াদি থানার ওসি এম জলিলের নম্বরে ফোন করা হলে, এসআই নাহিদ পরিচয় দিয়ে ফোন রিসিভ করে একজন বলেন, ‘ওসি স্যার একটা জরুরি মিটিংয়ে আছেন।’
কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুফুর রহমান খালেদের সরকারি নম্বরে কয়েকবার ফোন করলেও তিনি ফোন ধরেননি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x