1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে ট্রাক চাপায় এক শিশুর মৃত্যু চতুর্থ ধাপের কুমারখালীতে ১১ চেয়ারম্যান পদের বিপরীতে ৬৭ মনোনয়নপত্র জমা কুষ্টিয়ায় ৪ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে যুবক আটক গভীর রাতে রাস্তার পাশে শিশুসহ মাকে গলা কেটে হত্যা লালমনিরহাটে ইউপি নির্বাচন কে কেন্দ্র করে সমাজ কল্যাণ মন্ত্রীর ভাই আওয়ামীলীগ থেকে বহিস্কার কুষ্টিয়ার ভেড়ামারায় কু-প্রস্তাবে রাজী না হওয়ায় ৩ সন্তানের জননীকে হত্যার অভিযোগে দুইজনের যাবজ্জীবন পদত্যাগ করলেন সুদানের ১২ মন্ত্রীর কুষ্টিয়ায় কৃষক হত্যায় ৩ জনের যাবজ্জীবন ২৭ নভেম্বর খুলছে চট্টগ্রাম মেডিকেল মহেশখালীর আলাউদ্দিন হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ০৩, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

আইন লঙ্ঘন ও কৃষিজমি নষ্ট করার অপরাধে কুষ্টিয়ায় অবৈধ ইটভাটায় অভিযান

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮২ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়ায় র‌্যাব ও পরিবেশ অধিদপ্তরের সাঁড়াষি অভিযানে ১১ ইটভাটায় ৩৮ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে। গতকাল র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল ও পরিবেশ অধিদপ্তর এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাদিকুর রহমান সবুজ, পরিবেশ অধিদপ্তর, ঢাকার সমন্বয়ে ‘‘কুষ্টিয়া জেলার ইবি থানাধীন পূর্ব আব্দালপুর, কীর্তিনগর, বৃত্তিপাড়া, নওয়াপাড়া (দহকুলা) ও লক্ষীপুর সহ বিভিন্ন এলাকায় আইন লঙ্ঘন করে কৃষিজমি নষ্ট, কম্প্রেসড ইট প্রস্তুত না করা, আইন লঙ্ঘন করে ইটভাটায় ইট পোড়ানোর কাজে জ¦ালানী কাঠ ব্যবহার করার দায়ে ভ্রম্যমান আদালত পরিচালনা করেন এবং অংশ বিশেষ এক্সকোভেটর মেশিন দিয়ে ভেঙ্গে দেয়া সহ ১। মোঃ ফজলুর রহমান স্বাধীন (৪৯), পিতা-মৃত-মকবুল হোসেন, সাং-পূর্ব আব্দালপুর, (মেসার্স স্বাধীন ব্রিকস)’কে নগদ ২,০০,০০০/- জরিমানা পূর্বক অব্যাহতি প্রদান করা হয়েছে, ২। মোঃ রেজাউল করিম বাচ্ছু (৫০), পিতা-মৃত আমজাদ হোসেন, সাং-কীর্তিনগর, (এন এস আর এস ব্রিকস)’কে নগদ ৫,০০,০০০/- জরিমানা পূর্বক অব্যাহতি প্রদান করা হয়েছে, ৩। মোঃ বশির উদ্দিন (৪০), পিতা-মোঃ আব্দুল করিম, সাং-কীর্তিনগর, (ফাইভ স্টার ব্রিকস)’কে নগদ ৪,০০,০০০/- জরিমানা পূর্বক অব্যাহতি প্রদান করা হয়েছে, ৪। মোঃ আলী হাসান (৫৪), পিতা-মৃত নাসির উদ্দিন, সাং-লক্ষীপুর, (এইচ এন আর ব্রিকস)’কে নগদ ৪,০০,০০০/- জরিমানা পূর্বক অব্যাহতি প্রদান করা হয়েছে, ৫। মোঃ আবু সাইদ (৩৭), পিতা-মৃত নেকবার মন্ডল, সা-ংলক্ষীপুর, (এ এফ এন আর ব্রিকস)’কে নগদ ৪,০০,০০০/- জরিমানা পূর্বক অব্যাহতি প্রদান করা হয়েছে ৬। মোঃ আব্দুল মাজেদ (৩৮), পিতা-মোঃ মৃত আদালত মন্ডল, সাং-লক্ষীপুর, (মেসার্স এম কে ব্রিকস)’কে নগদ ২,৫০,০০০/- জরিমানা পূর্বক অব্যাহতি প্রদান করা হয়েছে, ৭। মোঃ হযরত আলী (৪৬), পিতা-মৃত-ইয়াকুব মন্ডল, সাং- বৃত্তিপাড়া, (এইচ এ পি এম বি ব্রিকস)’কে নগদ ৩,০০,০০০/- জরিমানা পূর্বক অব্যাহতি প্রদান করা হয়েছে, ৮। মোঃ মোফাজ্জেল হোসেন (৫০), পিতা-মোঃ আফিল উদ্দিন, সাং-আলামপুর, (ডায়মন্ড ব্রিকস) ’কে নগদ ৩,০০,০০০/- জরিমানা পূর্বক অব্যাহতি প্রদান করা হয়েছে, ৯। মোঃ ফিরোজুর রহমান (সোলেমান) (৪৫), পিতা-মৃত জাহান আলী মন্ডল, সাং-নওয়াপাড়া (দহকুলা), (ফিমা ব্রিকস)’কে নগদ ৩,০০,০০০/- জরিমানা পূর্বক অব্যাহতি প্রদান করা হয়েছে, ১০। হাজী মোঃ দাউদ হোসেন (৫২), পিতা-শের আলী মন্ডল, সাং-নওয়াপাড়া, (বি আর বি এফ ব্রিকস) কে নগদ ৫,০০,০০০/- জরিমানা পূর্বক অব্যাহতি প্রদান করা হয়েছে ১১। হাফেজ মোঃ মকবুল হোসেন (৪৫), পিতা-মোঃ আব্দুল হাই, সাং-বটতৈল দক্ষিনপাড়া (এম এ,ম এস ব্রিকস) কে ৩,০০,০০০/- এবং সর্বমোট ১১টি ইটভাটা’কে সর্বমোট-৩৮,৫০,০০০/- টাকা জরিমানা করা হয়েছে।
এ বিষয়ে র‌্যাব-১২’র কোম্পানী কামান্ডার মেজর গাফ্ফাররুজ্জমান বলেন, যে কোন ধরনের আইন বহি:র্ভূত কর্মকান্ডের বিরুদ্ধে র‌্যাব-১২র অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x