1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:২২ অপরাহ্ন

রানের সংখ্যা বাড়ছে উইন্ডিজ

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৬ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস : ঢাকা টেস্টে বোনার এবং সিলভার পরে এবার ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেছেন আজহারি জোসেফ। আর তাতেই রানের পাহাড় গড়ার পথে সফররত ওয়েস্ট ইন্ডিজ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৬ উইকেটের বিনিময়ে ৩৫৫ রান সংগ্রহ করেছে ব্র্যাথওয়েটের দল।
দ্বিতীয়দিনের শুরুতে আজ ব্যাট করতে আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান বোনার এবং ডা সিলভা। ব্যাট হাতে দুর্দান্ত খেলতে থাকা এই দুই ক্যারিবীয় ব্যাটসম্যানের হাত ধরে বড় সংগ্রহের দিকেই এগোচ্ছিল উইন্ডিজ। দুজনে গড়েন ৮৮ রানের জুটি। দ্বিতীয় দিনের ১২তম ওভারে মিরাজের করা দ্বিতীয় বলে মোহাম্মদ মিথুনের হাতে ক্যাচ তুলে বিদায় নেন বোনার। তার ৯০ রানের ইনিংসটি ৭টি চারে সাজানো।

এরপর সপ্তম উইকেট জুটিতে আজহারি জোসেফকে সঙ্গে নিয়ে দলীয় স্কোর বাড়িয়ে নিচ্ছেন সিলভা। আর দুজন মিলে ইতোমধ্যেই পেরিয়ে গেছে ইনিংস সেরা পার্টনারশিপ জুটিতে। যথাক্রমে ক্যারিয়ারে নিজের দ্বিতীয় টেস্ট হাফ-সেঞ্চুরি পূর্ণ করেছেন জশুয়া ডা সিলভা এবং আজহারি জোসেফ। ১৮৩ বলে ৮৩ রানে সিলভা এবং ৮৯ বলে ৫১ রান করে অপরাজিত রয়েছে জোসেফ।

এর আগে বুধবার দিনের শুরুতে টস জিতে ব্যাট করতে নামে সফররত ওয়েস্ট ইন্ডিজ। দিনশেষে সফরকারীদের সংগ্রহ ছিল ৫ উইকেটে ২২৩ রান। এদিন দলের হয়ে ৪৭ রান করেন অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট। আর ওপেনার জন ক্যাম্পবেল খেলেন ৩৬ রানের ইনিংস।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel