1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতে আদালত প্রাঙ্গণে আইনজীবীকে গুলি করে হত্যা কুষ্টিয়া দৌলতপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ ঝিনাইদহে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪ বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনকে পরিকল্পিতভাবে ধ্বংস করতেই পূর্জামন্ডপে এমন ঘটনা ঘটিয়েছে : হানিফ চট্টগ্রামে পরিবারের তিন সদস্যকে গলা কেটে হত্যা কুষ্টিয়ায় ১০ ঘন্টা পর আবারও ট্রেনে কেটে এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনে দায়িত্বে থাকাকালে কেউ রাজনৈতিক দলের পক্ষ নিয়ে কথা বললে তা জাতির জন্য লজ্জাজনক: মাহবুবউল আলম হানিফ কুষ্টিয়ার পুরাতন বাঁধপাড়ায় গৃহবধুর আত্মহত্যা, পরিবারের দাবী হত্যা কুষ্টিয়া কুমারখালীতে ট্রেনে কাটা পড়ে নিহত-১ কুষ্টিয়ায় ক্ষুধার জ্বালা সইতে না পেরে বৃদ্ধের আত্মহত্যা

জবস টিভি’র কুষ্টিয়ার জেলা প্রতিনিধি হলেন আমিন হাসান

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৯৪ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : বহুল প্রচারিত স্যাটেলাইট টেলিভিশন জবস টিভি (Jobstv) কুষ্টিয়া জেলার প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন তরুণ সাংবাদিক আমিন হাসান। ঢাকা অফিস থেকে গত ১২ ফেব্রুয়ারী ২০২১ জবস টিভি কার্যালয়ে চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক মো: মাসুম চৌধুরী জেলা প্রতিনিধি হিসেবে আমিন হাসানকে নিয়োগ পত্র,পরিচয়পত্র (আইডি কার্ড) ও বিভিন্ন উপকরন প্রদান করেন।
সাংবাদিক আমিন হাসান এর আগে দৈনিক সবুজ নিশান পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা শুরু করেন।


বর্তমানে তিনি অনলাইন তাজা সংবাদ ক্রাইম রিপোর্টার হিসেবে কাজ করছেন। সাংবাদিক আমিন হাসান বলেন, সমৃদ্ধির সহযাত্রী হয়ে দেশের উন্নয়ন, সম্ভাবনা, সমস্যা নিয়ে কাজ করে আসছে জবস টিভি (Jobstv)। তিনি জবস টিভি (Jobstv) কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়াই সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সহ জবস টিভি চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক মো: মাসুম চৌধুরী এর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।


একই সাথে কুষ্টিয়া জেলা হালচিত্র বহুল প্রচারিত জবস টিভি (Jobstv) এবং পত্রিকায় তুলে ধরতে জেলা উপজেলাবাসী ও সহকর্মীদের সহযোগীতা ও জেলার টেলিভিশন সাংবাদিক ফোরামসহ জেলায় কর্মরত সকল সাংবাদিক ও ক্যাবল অপারেটরগনের সহযোগিতা কামনা করেছেন।এছাড়াও সংবাদ সংশ্রিষ্ট যেকোন তথ্যের জন্য ০১৭৭৩১৩৫৪৬১ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel