1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন

তাজা সংবাদের পক্ষ থেকে শেখ হাসান বেলালকে জন্মদিনের শুভেচ্ছা

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২০ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়া জেলার সাংবাদিক আরটিভিরি স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলালের শুভ জন্ম দিন আজ। তিনি এই দিনে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। শেখ হাসান বেলাল জনপ্রিয় টেলিভিশন আরটিভির স্টাফ রিপোর্টার ও জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সভাপতি দায়িত্ব পালন করছেন।

তিনি তার সংবাদ সংগ্রহ করে তা উপস্থাপন করে পাঠকের মনজয় করে আসছে দীর্ঘদিন ধরে। তার পরিচিতির জগৎ স্বাভাবিকভাবেই বিস্তৃত। তার ঘনিষ্ঠ যোগাযোগের বৃত্তে বিখ্যাত ব্যক্তিগণ। সেখানে দল মত গোষ্ঠীর কোনো নেই বাছবিচার। তবে ব্যক্তিগত সুসর্ম্পক কখনো তার সাংবাদিক সত্তাকে আচ্ছন্ন করে না। যা উচিত বলে মনে করেন পরম বন্ধুর বিরুদ্ধে হলেও সে কথা লিখতে তার দ্বিধা নেই। এই আপসহীনতাই তাকে এগিয়ে এনেছে। সততা, প্রজ্ঞা, মেধা, বিচক্ষণতা, বুদ্ধিমত্তা দিয়ে সামনে আরও গিয়ে যাবেন বলে সবার আশা। তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাহিদ হাসান তিতাস।
আজ সন্ধ্যায় তাজা সংবাদের কার্যালয়ে শেখ হাসান বেলালকে ফুলেল শুভেচ্ছা ও কেক কেটে তার জন্ম দিন পালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন তাজা সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক আরাফাত হোসেন, বার্তা সম্পাদক রিয়াজুল ইসলাম সেতু, স্টাফ রিপোর্টার আমিন হাসান, উজ্জ্বল, তারেক, আরিফ, রাসেল, আবির হাসান স্বাধীন ও সময়ের দিগন্ত পত্রিকার স্টাফ রিপোর্টার আলেক চাঁদ, সাগর আহমেদসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel