1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি নির্বাচনকে কোন চশমায় দেখবেন আগে মনস্থির করুক কুষ্টিয়ায় হাসানুল হক ইনু চলন্ত লেগুনায় নারী অচেতন ব্যাগ-মোবাইল উধাও গাজীপুরে উঠান খুঁড়তে ১০০ বছরের গুপ্তধন! ঢাকঢোল পিটিয়ে লাল নিশানা উড়িয়ে জমি বুঝিয়ে দিল আদালত লালমনিরহাটে করোনা হেল্প সেন্টারের সংগে ভার্চুয়ালে মিটিং করলেন সাবেক উপমন্ত্রী দুলু কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত শৈলকুপায় ঐতিহ্যবাহী লাঠিখেলায় জনতার ভিড় কুষ্টিয়ায় মাইক্রো চালক হত্যায় ৬জনের যাবজ্জীবন লালমনিরহাটে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুষ্টিয়ায় খালের পানিতে পড়ে শিশুর মৃত্যু

সিরাজগঞ্জে র‌্যাব -১২ ভেজাল বিরোধী অভিযা‡ন ভ্রাম্যমাণ আদালতে ৮জনকে অর্থদন্ড

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৮ বার নিউজটি পড়া হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধি : দিনব্যাপী সিরাজগঞ্জ সদর এলাকায় একটি অভিযান পরিচালনা করে র‌্যাব-১২ এর অপারেশন টিম। এ সময় যৌন উত্তেজক নিষিদ্ধ পণ্য বিক্রয় এবং দূষিত পরিবেশে নিষিদ্ধ কেমিকেল ব্যবহার করে ভেজাল গুড় তৈরীর অভিযোগে ০৮ জন ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের মুখোমুখি করা হয়।
সার্বিক বিষয় পর্যালোচনা করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব ফয়সাল আহমেদ,ড্রাগ সুপার জনাব আহসান হাবিবের উপস্থিতিতে যৌন উত্তেজক নিষিদ্ধ পণ্য বিক্রির দায়ে ০৬ টি প্রতিষ্টানকে ৩৬,০০৫/- টাকা জরিমানার আদেশ দেন।
অপর একটি অভিযানে ভোক্তা অধিকারের মোবাইল টিমের কর্মকর্তা সহকারী পরিচালক জনাব মোঃ মাহমুদ হাসান রনি, দূষিত পরিবেশে নিষিদ্ধ কেমিকেল ব্যবহার করে ভেজাল গুড় তৈরীর অভিযোগে ৮০ হাজার টাকা জরিমানার আদেশ দেন।
অভিযানে ২৬৬৭ পিছ যৌন উত্তেজক পণ্য জিনসিন ও প্রায় ৪০০ কেজি ভেজাল গুড় জব্দ করে নিয়ম অনুযায়ী ধ্বংস করা হয়।

অবৈধ কারখানা/ভেজাল খাদ্য এর বিরুদ্ধে র‌্যাব-১২ এর অভিযান অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel