1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন

কুষ্টিয়ায় গড়াই গাড়ীর ধাক্কায় বিচারকের গাড়ী ভাংচুর, বাস ও হেলপার হেফাজতে

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৮২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি :কুষ্টিয়া শহরের মজমপুর এলাকায় গড়াই গাড়ীর ধাক্কায় বিচারকের গাড়ী ভাংচুরের ঘটনা ঘটেছে। আজ সকালের দিকে এ ঘটনা ঘটে। তবে হতাহতের কোন ঘটনা ঘটে নাই। বিচারকের মাইক্রোবাসটি ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। এ ঘটনায় বাসের হেলপার ও গড়াইকে আদালতের হেফাজতে রাখা হয়েছে বলে জানা যায়।
স্থানীয় সূত্রে জানা যায় প্রতিদিনের মত সকালে বিচারকদের বিচার কার্যক্রম করার জন্য বাসা থেকে আনতে যান মাইক্রোবাস নামক গাড়ীটি। মাইক্রোবাসটি বাসা থেকে আদালতে রওনা হলে মজমপুর গড়াই বাসের দিপু নামকস্থানে দাড়িয়ে থাকা বিচারকের গাড়ীটিকে পিছন থেকে আলমিরাজ গড়াই রোহান ঢাকা মেট্রো-ব-১১-০৪৫৭ ধাক্কা দেয়। সাময়িকভাবে আহত হন মাইক্রোবাসে থাকা বিচারক সদস্যরা। তবে বড় ধরনের কোন ঘটনা ঘটেনি। মাইক্রোবাসের পিছনের অংশ ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। বিচারকের মাইক্রোবাসে থাকা পুলিশের বর্ডিগার্ড তৎক্ষনাত বাসটিকে আটক করে। উক্ত বাসটি স্থানীয়দের সহায়তায় আটকিয়ে রাখলে চালককের জিজ্ঞাবাদে সে জানায় বাসের চালক নয় হেলপার হয়ে গাড়ী চালাচ্ছিলেন। ঘটনাস্থলে খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানার পুলিশ পৌছালে পরিস্থিতি শান্ত রেখে হেলপার ও গাড়ীটিকে আদালতে প্রেরণ করেন।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবি জানান কুষ্টিয়া মজমপুর এলাকায় বিচারকের গাড়ীকে ধাক্কা দেয় গড়াই নামক একটি বাস। পরে স্থানীয় ও পুলিশদের সহায়তায় বাস ও হেলপারকে আদালতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সিদ্ধান্ত নিবেন আদালত। আদালত যদি ক্ষতিপূরণ চায় তাহলে ক্ষতিপূরণ নিবেন, ক্ষতিপূরণ না নিয়ে আইনের আশ্রয় নিবেন।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel