1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম :

কুষ্টিয়া তালবাড়িয়ায় মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০১ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওদা তালবাড়িয়ার ফকির শেখের ছেলে শহর আলী শেখ (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। আজ বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়  তালবাড়ীয়া ইউপি চেয়ারম্যানের নিবাঁচনী মটর সাইকেল শোডাউনে  আজ শুক্রবার বিকেল চারটার দিকে কদমতলা জ্যোতি তেলপাম্ম এর সামনে বিকেল আনুমানিক ৪টার দিকে হান্নান মন্ডলের ৪থেকে৫ শত মোটরবাইক নির্বাচনী প্রচারণায় বেপরোয়াভাবে শোডাউন দিচ্ছিল সেসময় বৃদ্ধা শহর আলী শেখ নিজ প্রয়োজনে রাস্তা পার হচ্ছিলেন তখন একটি মোটর বাইক বৃদ্ধাকে চাপা দিয়ে পড়ে যায় এবং বাইক চালক সেখান থেকে পালিয়ে যায় । স্থানীয়দের সহায়তায় শহর আলীকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্য রত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে তার লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।  এ ঘটনায়  মোটরসাইকেলটিকে আটক করে তালবাড়িয়া পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে ,কিন্তু মোটরসাইকেল চালককে আটক করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে হাইয়ে পুলিশ টিআই জুলহাস উদ্দিন বলেন বিকেলে মিরপুর তালবাড়ীয়া এলাকায় একটি সড়ক দূঘটনা ঘটে এবং শহর আলী শেখ নামে একজন মারা যান। তবে শোডাউনের কোন মোটর সাইকেল তাকে ধাক্কা দিয়েছে কি না এটা এখন পর্যন্ত জানা যায়নি, তবে তদন্ত চলছে।  এ বিষয়ে মোটর সাইকেলের চালক পালিয়ে গেলেও মোটর সাইকেলটি আটক করা হয়েছে। তিনি জানান মোটর সাইকেলটি এখন পর্যন্ত রেজিঃ করেননি। তবে দূঘটনায় মামলা প্রক্রিয়াধীন চলছে বলে তিনি জানান।

তবে মিরপুর উপজেলার তালবাড়ীয়া ইউপি চেয়ারম্যানের সাথে মোবাইল ফোনের যোগাযোগের চেষ্টা করলে তা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel