1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম :

কুষ্টিয়ার চরথানাপাড়ায় মাদক সেবনের দায়ে তিন যুবকের কারাদণ্ড

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৪০ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়া শহরে চরথানাপাড়া এলাকায় মাদক সেবনের দায়ে তিন যুবকে তিন মাসের মেয়াদে বিনাসশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
কুষ্টিয়া সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক জুবায়ের হোসেন চৌধুরী আজ শনিবার সন্ধ্যায় এই সাজা দেন।সাজা পাওয়া যুবকরা হলেন মিলপাড়া এলাকার চাঁদ (২১), নাজিম উদ্দিন, মৃত খলিলের ছেলে রাসেল (৩৪)।
ইউএনও জুবায়ের হোসেন চৌধুরী তাজা সংবাদকে বলেন, আজ শনিবার রাত ৮ টার দিকে শহরের চরথানাপাড়া এলাকায় মাদকবিরোধী অভিযান চালানো হয় । এ সময় কুষ্টিয়া মডেল থানার অপারেশন ওসি মামুন অর রশিদ, এস আই আতিক, এস আই কুদ্দুসের অভিযানে মাদকদ্রব্য সেবনরত অবস্থায় শুকনা গাঁজা ও ট্যাপেন্টাসহ হাতেনাতে ওই তিন যুবকে আটক করা হয়।
ইউএনও বলেন, গাঁজা ও ট্যাপেন্টা সেবনের দায়ে চরথানাপাড়া এলাকার চাঁদ, নাজিম উদ্দিন ও রাসেলকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচশত টাকা জরিমানা, অনাদায়ে আরও সাত দিনের কারাদণ্ড দেওয়া হয়।
জুবায়ের হোসেন চৌধুরী জানান, তিন যুবককে ২০১৮ এর ৯এর ১এর (গ) ধারায় এই সাজা প্রদান করা হয় এবং সাজা পাওয়া যুবকদের কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel