1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :

কুষ্টিয়া চৌড়হাস কেন্দ্রীয় বাস টার্মিনালের ইমাম ও মুয়াজ্জিমকে মারধর, থানায় পাল্টাপাল্টি অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৮৭২ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়া চৌড়হাস বাস টার্মিনালের জামে মসজিদের ইমাম নাজমুল ইসলাম (৪২) ও ইমরুল হাসান (৩৮) নামের মুয়াজ্জিমকে মারধরের অভিযোগ উঠেছে। আজ দুপুরে কেন্দ্রীয় বাস টার্মিনাল এ ঘটনা ঘটে। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় ইমাম বাদী হয়ে একটি মারধরের অভিযোগ দায়ের করেন।


স্থানীয় সূত্রে জানা যায় দীর্ঘদিন যাবৎ কেন্দ্রীয় বাস টার্মিনালের মসজিদের সামনে ওরশ মোবারক নামে একটি সাইন বোর্ড দীর্ঘদিন ধরে পড়ে থাকে। মসজিদের সংস্কারের জন্য এই সাইন বোর্ডের মেয়াদ উর্ত্তীন হওয়ায় মসজিদে দায়িত্বে থাকা ইমাম ও মুয়াজ্জিম তা ভেঙ্গে ফেলেন। এর প্রেক্ষিতে ওরশ মোবারকের জাকির ভাই কাননসহ তার সাথে থাকা আরও কয়েকজন ইমাম ও মুয়াজ্জিমের উপর অর্তিকিত ভাবে হামলা চালায় বলে জানা যায়। ইমাম ও মুয়াজ্জিমকে আহত অবস্থায় স্থানীয়দের সহায়তায় তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। চিকিৎসা শেষে থানায় অভিযোগ দায়ের করে বলে জানা যায়।
এ বিষয়ে ওরশ মোবারক জাকির ভাই কানন তাজা সংবাদকে বলেন ওরশ মোবারক নামে একটি সাইন বোর্ড দীর্ঘ ৩০ বৎসর যাবৎ এখানে থাকে। তার মেয়াদ শেষ হলে পুনরায় নতুন করে মেয়াদের তারিখ লেখা হয়ে থাকে বলে তিনি জানান। তবে ইমাম ও মুয়াজ্জিমকে সাইন বোর্ড তোলার জন্য অনেক আগে জানিয়েছেন। এই সাইন বোর্ড কোন মালিকানাধীন নয় বলে তিনি জানান। তিনি আরও জানান মসজিদ আল্লাহর ঘর। সাইন বোর্ডের জন্য আমরাও আল্লাহর কাছে দোয়া জিকির আজগারের জন্য প্রতি বছরের ওরশ মোবারক নামে একটি অনুষ্ঠান করে থাকি। আমাদের সাইন বোর্ড ভাঙ্গায় কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলেন জানান। তবে তিনি ইমাম ও মুয়াজ্জিমকে মাধরের অভিযোগে বলেন কথাকাটাকাটির একপর্যায়ে দু’জনই এক পা দুই পা করে এগিয়ে আসলে চরথাপ্পরে ঘটনা ঘটে বলে জানান।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এর মুঠো ফোনে কল দিলে তা রিসিভ না হওয়ায় এ বিষয়ে কি পদক্ষেপ নিবেন তা জানা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel