1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :

তিন পুলিশ সদস্য আটক

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ২২১ বার নিউজটি পড়া হয়েছে

কক্সবাজার প্রতিনিধি :কক্সবাজার শহরে বাড়িতে ঢুকে এক নারীর মাথায় পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে এসআইসহ তিন পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলার পাশাপাশি তাদেরকে বরখাস্ত করা হয়েছে। তারা হলেন সদর থানার এসআই নূরুল হুদা, কনস্টেবল মুমিনুল মামুন ও মামুন মোল্লা।
গ্রেপ্তার এ তিন পুলিশ সদস্যের রিমান্ড চেয়ে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনীর উল গিয়াস।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে মধ্যম কুতুবদিয়াপাড়ার এক ব্যবসায়ীয় স্ত্রী এই ছিনতাইয়ের শিকার হন। এসময় টাকা ছিনিয়ে পালানোর সময় স্থানীয়দের হাতে এক পুলিশ সদস্য আটক হন। পরে ৯৯৯-এ ফোন করে সাহায্য চাও্রয়া হলে সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে আটক পুলিশ সদস্যকে নিজেদের হেফাজতে নেয়। এরপর আরও দুই পুলিশ সদস্যকে গ্রেপ্তার করে।
সদর থানার ওসি মুনীর উল গিয়াস বলেন, ‘বাড়িতে ঢুকে নারীকে নির্যাতন ও পিস্তল ঠেকিয়ে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত তিন পুলিশ সদস্যকে গ্রেপ্তার এবং বরখাস্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রেকর্ড করে আদালতে পাঠানো হয়েছে। তাদের প্রত্যেকের পাঁচ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছে।
গ্রেপ্তার তিন পুলিশ সদস্যের সঙ্গে এ ঘটনায় জড়িত থাকা পুলিশের দু্ই সোর্সকে ধরতে অভিযান চালাচ্ছে বলেও জানান কক্সবাজার সদর থানার ওসি।
অভিযুক্ত তিন পুলিশ সদস্য কক্সবাজার জেলা পুলিশে কতদিন ধরে কর্মরত জানতে চাইলে ওসি মুনীর উল গিয়াস বলেন, ‘বরখাস্ত হওয়া এসআই নূরুল হুদা অনেক দিন ধরে এই জেলায় আছেন। আর দুই কনস্টেবল গত বছরের সেপ্টেম্বরে এসেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel