1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন

দৌলতপুর চিলমারীর রাতের অন্ধকারে ছুটে বাড়ীতে বাড়ীতে খাদ্য সামগ্রী বিতরণে বিপুল রহমান

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৯ মে, ২০২০
  • ৪২১ বার নিউজটি পড়া হয়েছে

রাকিব হাসান, দৌলতপুর  :
কুষ্টিয়া দৌলতপুরের চরাঞ্চল কল্যান সমিতির সাধারন সম্পাদক মানবিক বাংলাদেশ প্রস্তাবিত কমিটির কুষ্টিয়া জেলার সভাপতি কুষ্টিয়া কলেজের ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক দৌলতপুর গনমানুষের নেতা মাননীয় সাংসদ আ ক ম সরোয়ার জাহান বাদশার হাতে প্রতিষ্ঠিত আলোর মিছিল কার্যকরী কমিটি র উপদেস্টা, দৌলতপুর উপজেলা যুবলীগের সাবেক নেতা, চিলমারী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ষিয়ান আওয়ামীলীগ সভাপতি জনাব গোলাম রহমানের একমাত্র পুত্র বিপুল রহমান, দৃড় চেতা এবং অন্যায়ের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা কারী এবং মানবকিতাই যার ধর্ম প্রত্যয়ী মানুষ এই বিপুল রহমান । চিলমারী তথা চরাঞ্চলে যখনি কোন বিপদ নেমে এসেছে সর্বাগ্রে যার পদচারনা দেখা দিয়েছে তিনি বিপুল রহমান।
ছাত্রজীবন থেকেই শেখ মুজিবের আদর্শ এবং সাংসদ সরোয়ার জাহান বাদশার আদর্শ ধারন করেন তিনি।চিলমারী ইউনিয়ন কে সাজানোর স্বপ্ন দেখেন তিনি আমরা অতি সম্প্রীতি যদি আমরা তার কাজের মুল্যায়ন করি দেখতে পাব গত বৎসর বন্যার সময় থেকে কয়েক দফা ত্রান সামগ্রী বিতরণ বিভিন্ন সংগঠনের মাধ্যমে নগদ অর্থ বিতরন সহ কুষ্টিয়া পুলিশ সুপারের সহায়তায় এলাকার মেধাবী ছাত্র ছাত্রীদের বৃত্তি প্রদান করেন। বিধবাদের মধ্যে শাড়ি কাপড় বিতরন, মহামারী করোনায় মাস্ক হ্যান্ড স্যানিটাইজার, সাবান, খাদ্য সামগ্রী চাল, ডাল, লবণ,তেল ,পিয়াজ মরিচ, অন্যন্য দ্রব্যাদি বিতরন করেন এবং তিনি রাতের অন্ধকারে ছুটে যাচ্ছেন বাড়ি বাড়ি সমস্যার কথা শুনছেন গোপনে সাহায্য সহযোগিতা করছেন । তার সাথে কথা বলার এক পর্যায়ে জানা যায়,
বিপুল বলেন ভোট / নির্বাচন শুধু রাজনীতির নিয়িন্ত্রক নয় মানব সেবা যদি না থাকে সেটা রাজনীতি হতে পারে না সেটা ব্যাবসা।আওয়ামীলীগ সভাপতি পুত্র তরুন আওয়ামীলীগ নেতা বিপুল আরো বলেন আমি চরাঞ্চলের মানুষের জন্য সারা জীবন কাজ করে যাব। আমার পিতা এই ইউনিয়নে দুই বার চেয়ারম্যান নির্বাচন করার সুবাধে আমাদের সাথে এখান কার মানুষের আত্বীক সম্পর্ক শত কষ্টের মাঝেও আমরা এদের ভুলে যাইনি।তিনি সবাইকে মানবিক হয়ে মানুষের পাশে দাড়ানোর জন্য অনুরোধ জানান।
ভাংগন কবলিত এলাকা বালি পড়ে নষ্ট হয়ে যায় প্রতি বছর হাজার হাজার বিঘা জমি ভেংগে যায় বসত বাড়ি বেকার হয় হাজার হাজার মানুষ। এই জন্য বন্যা পরবর্তী প্রতি বছর বিষেষ তালিকার মাধ্যমে সরকারী বিশেষ বরাদ্দের জন্য মামনীয় সাংসদ জননেতা সরোয়ার জাহান বাদশা বিশেষ নজর দেওয়ার জন্য আহবান জানান। এবং চিলমারী ইউনিয়নে সরজমিনে গেলে দেখা যায় সবাই বিপুল ভাইকেই আগামি দিনের জন্য চরান্চলের কান্ডারী হিসাবে ভাবছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel