1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৩ জুন ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় র‌্যাবের হাতে হ্যান্ডকাপসহ ভুয়া র‌্যাব আটক-২

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৪১৫ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় শরিফুল ইসলাম (৩২) ও রাজু আহম্মেদ (৩৩) নামে দুই ভুয়া র‌্যাব সদস্যকে আটক করেছেন র‌্যাব-১২। দুপুরে দৌলতপুর উপজেলার জয়পুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই বোতল ফেন্সিডিল, ২৬০ পিচ ইয়াবা, ২৮গ্রাম হিরোইন, হ্যান্ডকাপ, র‌্যাবের ভুয়া পরিচয়পত্রসহ আরটিআর-১৬০ সিসি মোটর সাইকেল জব্দ করা হয়। আজ সন্ধ্যায় র‌্যাব-১২ সিপিসি-১ এর কার্যালয়ে সাংবাদিকদেরকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।
আটককৃতরা হলো ভেড়ামারা উপজেলার সাতবাড়ীয়া এলাকার ফতে আলী শেখের ছেলে শরিফুল ইসলাম ও দক্ষিণ ভবানীপুর এলাকার আসাদ মোল্লার ছেলে রাজু আহমেদ।
র‌্যাব ১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার গাফারুজ্জামান বলেন, র‌্যাবের ভুয়া পরিচয়পত্র ও হান্ডকাপ নিয়ে উর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে শরিফুল ইসলাম ও রাজু আহম্মেদ বিভিন্ন সময় বিভিন্ন জনের কাছ থেকে চাঁদা আদায় করত। দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর উপজেলার জয়পুর গ্রামের জুয়েল সাজী এর চায়ের দোকানের পাশের্^ ইটে সলিং রাস্তার উপর থেকে তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel