1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:৫৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় কর্মের টাকা থেকে চাঁদা না দেওয়ায় মারধর ও ছুরি আঘাত, থানায় অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ৬৩২ বার নিউজটি পড়া হয়েছে

রিমন, কুষ্টিয়া : সিএনজি স্ট্যান্ডে গিয়ে চাঁদা চাওয়ার পর না দেওয়ায় রিপন নামের এক চালককে ধরে এনে কাউন্সিলের অফিসে মারধর ও দিনে ছুরিকাঘাত করা অভিযোগ উঠেছে। আজ দুপুরে শহরের চৌড়হাস এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহায়তায় আহত রিপনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। তার পেটে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। এ ঘটনায় রিপন বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।
রিপন জানান, শহরের চৌড়হাস মোড়ে একটি সিএনজি স্ট্যান্ড রয়েছে। এখান থেকে কুমারখালী ও খোকসা উপজেলায় যাত্রী পরিবহন করা হয়। প্রতিদিন এ স্যান্ড থেকে ১ হাজার টাকা করে চাঁদা নেন ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মীর রেজাউল ইসলাম বাবু। শুক্রবার বিকেলে এসে চাঁদা দাবি করেন তিনি। এরপর চাঁদা দিতে না চাওয়ায় রাতের বেলা রিপনকে ধরে নিয়ে যায়। রাতে তাকে মারধর করে হুমকি দিয়ে ছেড়ে দেয়া হয়। এরপর শনিবার দুপুর ১টার দিকে কাউন্সিলর বাবুর নেতৃত্বে জাকির হোসেন, মিল্টন ও রবিনসহ ১০ থেকে ১২জন মারধর করে ছুরিকাঘাত করে।
এদিকে বিষয়টি জানতে ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও শহর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মীর রেজাউল ইসলাম বাবুর মোবাইলে ফোন দিলে সাংবাদিক পরিচয় শুনে লাইনে কেটে দেন। পরে ফোন দিলেও তিনি আর রিসিভ করেননি।’
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel