1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ার প্রধান ডাকঘরে নিয়মিত চুরির ঘটনা ঘটলেও দেখার কেউ নেই

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৩২২ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়ার প্রধান ডাকঘরে অনেকটা নিয়মিত চুরির ঘটনা ঘটলেও কোন দৃশ্যমান ব্যবস্থা নেওয়া হয়না। প্রায়ই সেবা নিতে আসা মানুষদের পকেট থেকে কিংবা ব্যাগ থেকে টাকা চুরি যাচ্ছে। সিসি ক্যামেরা থাকলেও আজ অবদি কোন অভিযুক্তকে শনাক্ত বা আটক করা যায়নি। এ নিয়ে ভূক্তভোগীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে।
আজ সকালে শহরের হাউজিং থেকে আসা রিনা খাতুন পোষ্ট অফিসে ৩২ হাজার টাকা জমা দিতে আসলে ব্যাগ থেকে সেই টাকা চুরি হয়ে গেছে। পরে তিনি কুষ্টিয়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। রিনা খাতুন বলেন, বাসা বাড়ী কাজ করে জমাকৃত টাকা ও ঋনের টাকা নিয়ে পোষ্ট অফিসে আসেন তিনি। শর্ত অনুযায়ী পোষ্ট অফিসে ফরম পুরন করার সময় তার ব্যাগ থেকে ৩২ হাজার টাকা চুরি হয়ে যায়।
পোষ্ট অফিসের সদস্যরা বলেন এখানে প্রায় চুরি ঘটনা ঘটছে। চুরি হওয়ার পরে তেমন কোন নজর দারী নেই বলে অভিযোগ উঠছে। তারা বলেন, সেবা নিতে আসা সদস্যদের অর্থ চুরির বিষয়ে খেয়াল না রাখলেও অফিসের মধ্যে তারা নিজেদের মোটর সাইকেল ও বাই সাইকেল যত্ন সহকারে রেখেছেন। সিসি টিভি ক্যামেরা ভিডিও দেখে কাউকে শনাক্ত করা যায়না।
এ বিষয়ে ডেপুটি পোষ্ট মাষ্টার জেনারেল আবুল কালাম আছাদ ক্যামেরা সামনে কথা বলতে রাজি হননি। তবে মুঠো ফোনে বলেন তিনি নতুন যোগদান করেছেন। এ বিষয়ে কিছু বলতে পারবেন না।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel