1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:২৭ অপরাহ্ন

খানের মেয়ের প্রেমিকের ঠোঁট ফাটিয়ে দেবেন!

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১২৫ বার নিউজটি পড়া হয়েছে

বিনোদন ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খান। বর্তমানে অভিনয় ও চলচ্চিত্র নির্মাণ বিষয়ে পড়াশোনা করছেন নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে। নিজের স্টাইল এবং শারীরিক গড়নে বেশ আলোচিত সুহানা। সিনেমা অভিনয়ের আগেই আলোচিত এ স্টার কিড।পর্দায় শাহরুখ যতই ঘনিষ্ঠ হোক, বাস্তবে তিনি তার উল্টো। ছেলে-মেয়ের ব্যাপারে খুবই রক্ষণশীল বলিউডের এ রোমান্স কিং। সম্প্রতি ভাইরাল হয়েছে শাহরুখের পুরানো একটি ভিডিও। সেটি ছিল ‘কফি উইথ করণ’ শোয়ের একটি ভিডিও। চার বছর আগের সেই ভিডিও নতুন করে আবারো আলোচনায় শাহরুখ খান।
ওই শোতে অতিথি ছিলেন শাহরুখ খান ও আলিয়া ভাট। আলাপের একপর্যায়ে করণ জোহর শাহরুখকে জিজ্ঞেস করেন, ‘তোমার মেয়ের ১৬ বছর হয়ে গেল। তোমার মেয়েকে কেউ চুমু খেলে, তুমি কি তাকে মেরে ফেলবে?’ উত্তরে শাহরুখ বলেন, ‘আমি তার ঠোঁট ফাটিয়ে দেব।’ করণ হেসে বলেন, ‘আমার এটা জানা আছে।’
আড্ডা শাহরুখ জানান, মেয়েকে সবসময় নজরে রাখেন তিনি। যেটি একদমই পছন্দ করে না সুহানা খান। এদিকে বর্তমানে ‘পাঠান’ সিনেমার চিত্রায়ণ নিয়ে ব্যস্ত আছেন শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমাটি বলিউড বাদশার বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel