1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:৪২ অপরাহ্ন

কোন দালালী,চাঁদাবাজি নয় সুষ্ঠু সাংবাদিকতা তুলে ধরার জন্য ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সভা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ২২০ বার নিউজটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি : কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই সম্প্রতি কুষ্টিয়ায় অপসাংবাদিকতার দৌরাত্ব বৃদ্ধিতে উদ্বেগ প্রকাশ করেন উপস্থিত সাংবাদিকরা। কোন দালালী বা চাঁদাবাজি নয় সুষ্ঠু সাংবাদিকতার ধারা সমুন্নত রাখতে এ বিষয়ে করনীয় নিয়ে আলোচনা হয়।
সকল অনলাইন ও অনলাইন সাংবাদিকদের একত্রিত করে নিয়মের মধ্যে নিজেদের ও সরকারের সহযোগিতা করার লক্ষ্য নিয়ে কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব কাজ করে যাচ্ছে। সেখানে বর্তমানে উদ্ভুদ পরিস্থিতি ও সাংবাদিকতার উপর কালিমা লেপনকারী নামধারি সাংবাদিকদের বিরুদ্ধে গঠনমুলক সমালোচনা করেন এই সংগঠনের নেতৃবৃন্দরা।
কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সভাপতি আরটিভির স্টাফ রিপোর্টার ও অনলাইন পোর্টাল রণভূমি’র সম্পাদক শেখ হাসান বেলাল এর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক দৈনিক সময়ের দিগন্ত পত্রিকা ও অনলাইন পোর্টাল প্রথম কাল’র সম্পাদক নাহিদ হাসান তিতাস। বক্তব্য রাখেন কুষ্টিয়া ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি এনটিভির কুষ্টিয়া করেসপনডেন্ট ও দি রিপোর্ট, স্বাধীন আলোর প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলী, সহ-সভাপতি ভয়েজ অব কুষ্টিয়ার সম্পাদক ও প্রকাশক মুন্সী শাহিন আহমেদ জুয়েল, সহ-সভাপতি যমুনা টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি মাহাতাব উদ্দিন লালন, যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়ার কণ্ঠ ডটকম’র সম্পাদক ও টি ওয়ান টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি নাব্বির আল নাফিজ, যুগ্ম সাধারণ সম্পাদক পরিবর্তন ডট কমের কুষ্টিয়া প্রতিনিধি মেজবা উদ্দিন পলাশ, সাংগঠনিক সম্পাদক দৈনিক গণকন্ঠ ও বিডি টাইমস নিউজ’র কুষ্টিয়া প্রতিনিধি শাহীন রেজা, সহ-সাংগঠনিক সম্পাদক গ্লোবাল টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি ও সমকথা ডটকম’র সম্পাদক কাজী সাইফুল, কোষাধ্যক্ষ বিজয় টিভির কুষ্টিয়া প্রতিনিধি রিয়াজুল ইসলাম সেতু, তথ্য ও গবেষণা সম্পাদক তাজা সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক ভোরের সকালের জেলা প্রতিনিধি আরাফাত হোসেন প্রমুখ।
এসময় প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান (ডেইলি নিউজ বাংলা), সাংস্কৃতিক সম্পাদক তামীম আদনান (প্রিয় নিউজ), বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সোহাগ মাহমুদ খান (দৈনিক বর্তমান সময়), সমাজ কল্যাণ সম্পাদক সোহেল পারভেজ (এসকে নিউজ টিভি), দপ্তর সম্পাদক শরিফুল হক পপি (গণ সময় ডট কম), ক্রীড়া সম্পাদক সাগর হোসেন (দূর্বার বাংলা টোয়েন্টিফোর ডট কম), নির্বাহী সদস্য আমিন হাসান (জবস টিভি), আলেক চাঁদ (সময়ের দিগন্ত), আশিফুজ্জামান সারফু (সুবর্ণভূমি), সরোয়ার পারভেজ (প্রথম কাল), আরিফুজ্জামান (ভোরের দর্পণ), ইনজামামুল হক ইমন (রণভূমি), তরিকুল ইসলাম (সময়ের দিগন্ত), আবির হাসান স্বাধীন (দৈনিক কুষ্টিয়া), মমিনুল ইসলাম (কুমারখালী টাইমস) উপস্থিত ছিলেন।
বক্তারা অপসাংবাদিকতার বিরুদ্ধে অনলাইন সাংবাদিকতার গুরুত্ব তুলে ধরে সংগঠনের প্রয়োজনীয়তা, অনলাইনের নীতিমালা, আইন মানা, মান উন্নয়ন ও প্রশিক্ষণের বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel