1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন

আজকের পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি হিসেবে যোগদান করলেন জাহিদুজ্জামান

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ১৬৩ বার নিউজটি পড়া হয়েছে

সাংবাদিক জাহিদুজ্জামান প্রকাশিতব্য নতুন দৈনিক আজকের পত্রিকায় যোগ দিয়েছেন। তিনি কাজ করবেন কুষ্টিয়ায়। ইউএস বাংলার বিজয় বাংলা মিডিয়া লিমিটেডের এই পত্রিকা আগামি এপ্রিলে বৃহৎ কলেবরে বাজারে আসবে। এরইমধ্যে প্রায় সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সাবেক প্রধান তথ্য কমিশনার, যোগাযোগ ও গণমাধ্যম বিশেষজ্ঞ অধ্যাপক ড. মো. গোলাম রহমান পত্রিকাটির সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন। তাঁর নেতৃত্বে কাজ করছেন একঝাঁক অভিজ্ঞ ও তরুণ সংবাদকর্মী।
জাহিদুজ্জামানকে কুষ্টিয়া প্রতিনিধি হিসেবে নির্বাচিত করে তার সাফল্য কামনা করে পত্র দিয়েছেন পত্রিকার নির্বাহী সম্পাদক সেলিম খান।
সাংবাদিক জাহিদুজ্জামান বর্তমানে দৈনিক কুষ্টিয়া পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এবং অনলাইন সংবাদপত্র নিউজবাংলার কুষ্টিয়া প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এর আগে গত ১২ বছর তিনি রাজধানী ঢাকায় চ্যানেল আই, ইনডিপেনডেন্ট টেলিভিশন, বৈশাখী টেলিভিশনসহ বিভিন্ন মিডিয়ায় সিনিয়র রিপোর্টার, ন্যাশনাল ডেস্ক ইনচার্জ এবং সহকারী বার্তা সম্পাদকসহ গুরুত্বপূর্ণ পদে কাজ করেছেন।
১৯৯৭ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত হাসান জাহিদ নামে সাংবাদিক জাহিদুজ্জামান কুষ্টিয়ার কয়েকটি স্থানীয় সংবাদপত্রে সাংবাদিকতা করেছেন। ছিলেন আরটিভি এবং দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টারও। সাংবাদিক জাহিদুজ্জামানের বাড়ি কুষ্টিয়া সদরের সোনাইডাঙ্গা গ্রামে। নতুন দায়িত্ব পালনের ক্ষেত্রে তিনি সকলের সহযোগিতা চেয়েছেন। (সংবাদ বিজ্ঞপ্তি)

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel