1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:২৯ অপরাহ্ন

কুষ্টিয়ায় ছিনতাইকারীদেরকে কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৫৯১ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া :কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া কাঠালতলা গ্রামে শাহিন আলীর কাছ থেকে মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা কালে তাকে এলাপাতারীভাবে কুপিয়ে আহত করার অপরাধে রফিক (৩৫) কে সাত বছর ও নাহিদ (৩০) কে ২ বছর কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। সে সাথে দুইজনকেই দুই হাজার টাকা অর্থদন্ড ও আরও এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
আজ সকালে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য় আদালত) ও (অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রন বিশেষ আদালতের বিচারক শেখ তারেক এজাজ আসামীদের উপস্থিতিতে এই রায় প্রদান করেন।
আসামীরা হলেন- কুষ্টিয়া আইলচারা গ্রামের হাজী মোজাম আলীর ছেলে রফি ও শালদহ এলাকার লুৎফর রহমানের ছেলে নাহিদ।
আদালত সুত্রে জানা যায়, ৩১ শে মার্চ ২০০৯ সালে কুষ্টিয়া পোড়াদহ বাজারে কসমেটিক ব্যবসা শেষ করে শাহীন (৩০) বাজাজ ডিসভারী মোটর সাইকেল নিয়ে রাত ৯.৩০ মিনিটের সময় পোড়াদহ চিথলিয়ার পথ দিয়ে যাবার সময় মিরপুর উপজেলার চিথলিয়া কাঠাল তলা নামক স্থানে পৌছানো মাত্রই উক্ত আসামীদ্বয় মুখ বেঁধে তার পথরোধ করে এবং তার ব্যবহৃতি মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা করলে তাকে এলোপাতারী ভাবে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে নাড়ি ভূরি বের করে আহত করে। শাহীনের অবস্থা আশংকাজনক হওয়ায় আসামীদ্বয় পালিয়ে যায়। পরে শাহীনের পিতা শাহাজজুদ্দিন বাদী হয়ে রফিসহ দুইজন অজ্ঞাতদের নামে কুষ্টিয়া মিরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel