1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৩ জুন ২০২১, ১২:২২ অপরাহ্ন

কুষ্টিয়ায় ট্রেন লাইনচ্যুতের ঘটনায় তদন্ত কমিটি গঠন, দুর্ঘটনাকবলিত ট্রেনের নিচে পড়ে এক নারী নিহত

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১৪০ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া : কুষ্টিয়ার পোড়াদহ স্টেশনে যাত্রীবাহী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনায় ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন তদন্ত কমিটির আহ্বায়ক পাকশী বিভাগীয় রেলওয়ের পরিবহন কর্মকর্তা (ডিটিও) আনোয়ার হোসেন।
কমিটির বাকি সদস্যরা হলেন- পাকশী বিভাগীয় রেলওয়ে প্রকৌশলী-১ বীরবল মন্ডল, পাকশী রেলওয়ের বিভাগীয় যান্ত্রিক প্রকৌশলী (ক্যারেজ) মমতাজুল ইসলাম, পাকশী বিভাগীয় রেলওয়ের সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী রাজিব বিল্লাহ। তাদের এক কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে বলে জানিয়েছেন রেলওয়ে কর্তৃপক্ষ।
এর আগে, বুধবার (২৪ মার্চ) সন্ধ্যা ৬টা ৫ মিনিটে কুষ্টিয়ার পোড়াদহ রেলস্টেশন এলাকায় টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। তবে সেখানে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি বলে জানান পোড়াদহ রেলওয়ে থানার ওসি শাহাবুদ্দিন।
পোড়াদহ রেলওয়ে জংশনের (দৈনিকভিত্তিক ভারপ্রাপ্ত) স্টেশন মাস্টার শরিফুল ইসলাম বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের চারটি চাকা লাইনচ্যুত হয়েছে। ট্রেনটি পোড়াদহ জংশনে ঢোকার পর ইঞ্জিন বদল করে বিপরীত লাইনে যাওয়ার সময় ট্রেনের একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। ঈশ্বরদী থেকে উদ্ধারকারী ট্রেন এসে কাজ করে। পরে রাত সাড়ে ১১টার দিকে লাইনচ্যুত হওয়া চাকা পুনঃস্থাপন ও মেরামত করে সাড়ে ৫ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।
এদিকে দুর্ঘটনাকবলিত টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের বর্গি ঘোরানোর সময় কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসায় উল্টো লাইনের আসার পথে ট্রেনে কাটা পড়ে সালেহা খাতুন (৫০) নামের এক নারী নিহত ও আলেয়া (১২) ও সাহেদা খাতুন, (৫৫) নামের দুজন গুরুত্বর দুইজন আহত হয়েছে। পরে স্থানীয়দের সহায়তা আহতের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তাদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel