1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ১৪ জুন ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন

আইনশৃঙ্খলা বাহিনী মানুষকে নির্বিচারে গুলি করে হত্যা করেছে: ফখরুল

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১৪০ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস : আইনশৃঙ্খলা বাহিনী মানুষকে নির্বিচারে গুলি করে হত্যা করেছে বলে দাবী করেছেন ফখরুল। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে সাধারণ মানুষের রক্ত ঝরিয়েছে সরকার। রক্ত ঝরানোর জন্য ও প্রাণ যাওয়ার জন্য সরকার দায়ী, তার জবাব সরকারকে দিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
সোমবার (২৯ মার্চ) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে মির্জা ফখরুল বলেন, আইনশৃঙ্খলা বাহিনী মানুষকে নির্বিচারে গুলি করে হত্যা করেছে। সরকারের নির্দেশে এমন হত্যাযজ্ঞ হয়েছে। তারা বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করেছে। এসবের খেসারত সরকারকে দিতে হবে।
বিএনপি মহাসচিব বলেন, রমজানকে সামনে রেখে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হয়েছে। এই সরকার সাধারণ মানুষের কথা চিন্তা করে না। মানুষের মৌলিক চাহিদা পূরণে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে।
সরকারের পদত্যাগ করতে হবে জানিয়ে তিনি বলেন, বাংলাদেশের ন্যায্য দাবি সরকার ভারত থেকে আদায় করতে পারছে না। সীমান্তে গুলি করে হত্যার কোনো বিচার হয় না। তাই সরকারের পদত্যাগ করতে হবে। অন্যথায় অতীতের স্বৈরাচার সরকারগুলোর মতো পরিণতি হবে বলেও হুঁশিয়ারি করেন মির্জা ফখরুল।
বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে মির্জা আব্বাস বলেন, বিএনপি নিজেরা নিজেদের আন্দোলন করে, কারো আন্দোলনে ইন্ধন দেয় না।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel