1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:০৬ অপরাহ্ন

মাথার ঘাম পায়ে ফেলে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন পূজা চেরী

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৮৭ বার নিউজটি পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : পূজা জুটির তৃতীয় সিনেমা ‘শান’। এম রহিমের পরিচালনায় এ সিনেমার কাজ শেষ হয়েছে সম্প্রতি। শোনা যাচ্ছে আসছে ঈদে মুক্তি পেতে পারে ‘শান’। সিনেমায় ‘রিয়া’ চরিত্রে অভিনয় করেছেন পূজা।
বুধবার (৩১ মার্চ) নিজের ফেসবুকে নিয়ে লম্বা স্ট্যাটাস দিয়েছেন তিনি। লিখেছেন সিনেমাটি নিয়ে তার আবেগের কথা। ‘শান’ সিনেমা নিয়ে আশাবাদী পূজা। তিনি মনে করেন, সিয়াম-পূজা জুটির এই সিনেমা দেখে দর্শক বলবে আগের দুই সিনেমা থেকে বেশি ভালো।
স্ট্যাটাসের শুরুতেই পূজা লিখেছেন, কীভাবে শুরু করব বুঝতে পারছি না। ‘শান’ নিয়ে কিছু লিখব ভেবেছিলাম। কিন্তু লিখতে বসে সব গুলিয়ে যাচ্ছে। কত স্মৃতি জমা হয়ে আছে ‘শান’ নিয়ে। আমি জানি এ সিনেমার প্রতি সবার আগ্রহ আছে। প্রত্যেক সিনেমার পিছনে থাকে অনেক শ্রম, কষ্ট। একটি ভালো সিনেমার জন্য মাথার ঘাম পায়ে ফেলে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছি।’
যোগ করে ঢালিউডের প্রতিভাবান এ নায়িকা আরো লেখেন, ‘শান’ সিনেমা আমরা শুরু করেছিলাম প্রায় দেড় বছর আগে। মাঝে এই গ্যাপটায় প্রযোজক চাইলেই আবার শুরু করে সিনেমা রিলিজ দিতে পারতেন। কিন্তু তা তিনি করেননি। তার এটি প্রথম সিনেমা। তিনি চেয়েছেন একটি ভালো মানের, ভালো বাজেটের, ভালো গল্পের সিনেমা তৈরী করে, ঈদের মত একটি বড় উৎসবে রিলিজ করতে। আমাদের কাছেও তাই মনে হয় যে, শান ইজ দ্য প্রপার ঈদ সিনেমা।
এ সিনেমার চিত্রায়ণে আহত হয়েছিলেন চিত্রনায়ক সিয়াম। নিজের স্ট্যাটাসে সে প্রসঙ্গে টেনে পূজা লেখেছেন, খুব কম মানুষ আছে যারা জীবনের ঝুঁকি নিয়ে কোনো কাজ করে। ‘শান’ সিনেমায় সিয়াম আহমেদ শুধু একটি ভালো শট দেয়ার জন্য অনেক ঝুঁকি নিয়েছে। আমিও নিয়েছি। ঝুঁকি নিয়েছে আমাদের সম্পূর্ণ ইউনিট। শুধু মাত্র একটি ভালো শটের জন্য।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel