1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :

কুষ্টিয়ার জয়নাবাদে জমি বিরোধে বড় ভাইকে পিটিয়ে আহত করেছে ছোট ভাই

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ৩৫৬ বার নিউজটি পড়া হয়েছে

কুমারখালী প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। উপজেলার জয়নাবাদ এলাকায় আজ শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তির নাম খন্দকার মিরাজ উদ্দিন (৬২)। তিনি চাষাবাদের কাজ করছেন।
অভিযোগকারীর পরিবারের সদস্যরা তাজা সংবাদকে জানান জমি নিয়ে দীর্ঘদিন ধরে মিরাজ এর সঙ্গে তার ছোট ভাই তোফাজ্জেল (৫৫) বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে বাড়ির পাশে পুনরায় ঘিরা মেরামত করার সময়ে ছোট তোফাজ্জেল ও তার স্ত্রী বড় ভাই মিরাজকে অটো রিক্সার সাথে থাকা লোহার রড দিয়ে এলোপাতারী ভাবে আঘাত করে। এতে বড় ভাই মারাত্মকভাবে রক্তাক্ত অবস্থায় আহত হন এবং স্থানীয়দের সহায়তায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভতির করার পরামর্শ দেন এবং চিকিৎসা শেষে উন্নতমানে যন্ত্রপাতি না থাকায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির করার পরামর্শ দেন। বর্তমানে তার অবস্থা আশংকাজনক বলে জানা যায়।
এদিকে, তার ছোট ভাইয়ের পরিবারের সদস্যরা তাজা সংবাদকে জানান তার ছোট ভাই তোফাজ্জেল বাড়ীর পাশে একজন মারা যাওয়ায় তার জানাযা যাওয়ার উদ্দেশ্যে রওনা হবার কথা চিন্তা করলে বাড়ীর ভিতর তার বড় ভাই ঘিরা দিতে থাকেন। তখন তিনি নিষেধ করেন। ছোট ভাই বড় ভাইকে জানান এই জমির দলিলের ফটোকপি আমাকে দেও আমি তোমার জায়গা দিয়ে দিব। এরই একপর্যাযে কথাকাটি শুরু হলে দুই ভাইয়ের মারা শুরু হয়। ছোট ভাইয়ের চোখে ঘুষি মারলে ছোট ভাই রাগান্বিত হয়ে বড় ভাইকে বাঁশের কুনচি দিয়ে আঘাত করে বলে জানান ছোট ভাই। তবে এ বিষয়ে উভয় পক্ষেই মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel