1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:১৩ অপরাহ্ন

ভোলায় চলন্ত ফেরিতে ৮ ট্রাকে আগুন

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৩৬৬ বার নিউজটি পড়া হয়েছে

ভোলা প্রতিনিধি : ভোলা: ভোলার মেঘনায় ফেরিতে আগুন লেগে পুড়ে গেছে আটটি পণ্যবাহী ট্রাক। আগুনে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে ভোলা-লক্ষ্মীপুর রুটে চলাচলকারী কলমীলতা নামের ফেরিতে এ ঘটনা ঘটে। ভোলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট, নৌ পুলিশ ও কোস্টগার্ডের একটি দল সকাল ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।
ভোলা ফেরি ঘাটের টার্মিনাল অ্যাসিসস্ট্যান্ট (টিএ) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার দিনগত রাত ৩টার দিকে লক্ষ্মীপুর থেকে পণ্যবাহী ট্রাক নিয়ে ভোলার উদ্দেশে ছেড়ে আসে কলমীলতা নামের ফেরিটি। ওই রুটের মেঘনার বিরিবিরি বয়া নামক এলাকায় এসে হঠাৎ করেই ফেরিতে থাকা একটি গাড়িতে আগুন লাগে। এতে মুহূর্তের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস, নৌ পুলিশ ও কোস্টগার্ডের টিম পাঁচ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু ততক্ষণে আগুনে সাত/আটটি ট্রাক পুড়ে যায়। তবে এতে ফেরির কোনো ক্ষতি হয়নি।
তিনি আরও বলেন, কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি, তবে পণ্যবাহী ট্রাক থেকে আগুন লেগেছে তা নিশ্চিত।
বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) ভোলার ম্যানেজার পারভেজ জানান, ফেরিটি ১৬টি গাড়ি নিয়ে লক্ষ্মীপুরের মজু চৌধুরীর ঘাট থেকে ভোলার ইলিশার উদ্দেশে ছেড়ে আসে। আগুন লেগে পিকআপ ভ্যান, লরি ও মোটরসাইকলসহ নয়টি গাড়ি পুড়ে যায়। বর্তমানে ফেরিটি মেঘনা নদীর ভোলার চর নামক এলাকায় নোঙর করা আছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel