1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

আইসিইউতে অভিনেতা ফারুক ও কবরী

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ২৭২ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস : গত ২১ মার্চ থেকে হাসপাতালের আইসিইউতে অজ্ঞান অবস্থায় আছেন ঢাকাই সিনেমার অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক।
ফারুক সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি রয়েছেন বলে সোমবার গণমাধ্যমকে জানিয়েছেন তার ছেলে রোশন হোসেন পাঠান শরৎ।তিনি জানান, তার বাবা ২১ মার্চ থেকে অচেতন রয়েছেন। তাকে আইসিইউতে রাখা হয়েছে।
শরৎ বলেন, ‘বাবার অবস্থা ভালো নয়। রক্তে কিছু সমস্যা ছিল, এখনো আছে। অন্য অনেক সমস্যাও দেখা দিচ্ছে। আজ বাবার পাকস্থলীর ভেতরে রক্তক্ষরণ হয়েছে।’বিশেষজ্ঞ চিকিৎসক টিমের তত্ত্বাবধানে চলছে ফারুকের চিকিৎসা জানিয়ে বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন শরৎ।
প্রসঙ্গত ‘জলছবি’ চলচ্চিত্র দিয়ে নায়ক ফারুক বড় পর্দায় আসেন। অভিনয়ের জন্য ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে ভূষিত হন আজীবন সম্মাননায়।
বর্তমানে তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত। সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন ঢাকা-১৭ আসনের।

এদিকে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন আছেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী সারাহ বেগম কবরী। গত ৫ এপ্রিল থেকে এ রোগে আক্রান্ত। বুধবার সন্ধ্যায় একটি গণমাধ্যমকে এসব তথ্য জানিয়ে অভিনেত্রীর ব্যক্তিগত সহকারী নুর উদ্দিন বলেছেন, ‘ম্যাডাম এখন হাসপাতালে আছেন। তাকে ২৪ ঘণ্টা আক্সিজেন সাপোর্টে রাখার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। সেভাবেই তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। এখনো সিটি স্ক্যান রিপোর্ট আসেনি, এলে বিস্তারিত জানাতে পারব।’
সূত্র জানায়, চলতি সপ্তাহেই জ্বর আসে কবরীর। শরীরে ব্যথাও ছিল। করোনা নমুনা পরীক্ষা করানো হলে রিপোর্টে পজিটিভ আসে।
উল্লেখ্য, সুভাষ দত্তের পরিচালনায় ১৯৬৪ সালে ‘সুতরাং’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে নাম লেখান নারায়ণগঞ্জের মেয়ে কবরী। এরপর ‘বাহানা’, ‘তিতাস একটি নদীর নাম’, ‘রংবাজ’, ‘সারেং বউ’, ‘সুজন সখী’সহ অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel