1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৩ জুন ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় পানি আনতে গিয়ে গৃহবধু রুমি’র লাশের সন্ধান

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১২৩৬ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়ার মোল্লা তেঘরিয়া ক্যানাল পাড়ার একটি ভাড়া বাসা থেকে এক গৃহবধু রুমির (২২) অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রাত ৯ টার দিকে ভাড়া বাসার রান্নাঘরের মেজে খুড়ে ঐ গৃহবধূর গলিত লাশ উদ্ধার করে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। তবে নিহত ঐ গৃহবধূর নাম পরিচয় জানাতে পারেননি পুলিশ। এই ঘটনার পর থেকে ঐ গৃহবধুর স্বামী আল আমিন পলাতক রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে আটক করতে পারেনি পুলিশ ।
বাড়ির মালিক ও স্থানীয়দের বরাত দিয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির জানান, ধারনা করা হচ্ছে বেশ কয়েকদিন আগে হত্যা করে ঐ গৃহবধূর লাশ রান্নাঘরের মেঝেতে মাটিচাপা দিয়ে রাখা হয়েছে। নিহত গৃহবধূর স্বামীর নাম আল আমিন। সে শহরের জাহাঙ্গীর হোটেলের বয় হিসেবে কাজ করে। নিহত গৃহবধুর নাম পরিচয় বা তাদের সম্পর্কে বিস্তারিত পরিচয় জানা সম্ভব হয়নি। নিহতের স্বামীকে আটকের চেষ্টা করছে পুলিশ। লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে পিআইবি ইন্সেপেক্টর রবিউল আলম তাজা সংবাদকে জানান সে মিনিসিলিটি বাজারে মাছের আড়ৎতের কাজ করছেন। এই মাছের আড়তের এক মেয়েকে বিবাহ করে ঘর সংসার করছেন বলে তিনি জানান। তকে তাকে কে বা কাহারা তাকে হত্যা করে লাশ গুম করার চেষ্টা করেছে তা তদন্ত করলে সব কিছু জানা যাবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel