1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:০২ অপরাহ্ন

মাগুরায় আশা’র উদ্যোগে ৭’শ প্যাকেট খাদ্য সহায়তা প্রদান

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১১ মে, ২০২০
  • ১০৫ বার নিউজটি পড়া হয়েছে

রক্সী খান মাগুরা প্রতিনিধি : মাগুরায় করোনা পরিস্থিতিতে অসহায়দের সাহায্যার্থে পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংস্থা আশা মাগুরা সদর ব্র্যাঞ্চ। মাগুরা সদর উপজেলার গরীব,দুস্থ ও অসহায় মানুষের জন্য ৭’শ প্যাকেট খাদ্য সামগ্রী জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট প্রদান করেছে ।

আজ সোমবার দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ানের নিকট ২’শ প্যাকেট ও জেলা প্রশাসক ড.আশরাফুল আলমের নিকট ৫’শ প্যাকেট খাদ্য সামগ্রী প্রদান করে ।
এ সময় আশা’র ডিভিশনার ম্যানেজার উত্তম কুমার ভৌমিক, জেলা ম্যানেজার শহিদুল ইসলাম,রিজিওনাল ম্যানেজার মো: কামরুজ্জামান ও সদর ব্র্যাঞ্চ ম্যাানেজার মাহবুবুল আলম উপস্থিত ছিলেন । আশা’র ডিভিশনার ম্যানেজার উত্তম কুমার ভৌমিক জানান, করোনা পরিস্থিতিতে বাংলাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় আশা’র সহযোগিতায় অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে । আমরা আজ মাগুরা জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট ৭’শ প্যাকেট খাদ্য সহায়তা প্রদান করেছি । এখানে প্রতি প্যাকেটে পরিবার প্রতি ১০ কেজি চাল,২ কেজি ডাল,২ কেজি আলু, ১ কেজি তেল ও ১কেজি লবন রয়েছে । পাশাপাশি জেলার শ্রীপুর ,শালিখা ও মহম্মদপুর উপজেলা ২’শ করে প্যাকেট খাদ্য সহায়তা দেয়া হয়েছে । জেলায় মোট
১৩শ প্যাকেট খাদ্য সহায়তা অসহায় মানুষদের জন্য দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel