1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

কুষ্টিয়ায় সাংবাদিক বেলাল ও পরিবারের উপর হুমকি, থানায় জিডি

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ২১৪ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি : আরটিভি’র কুষ্টিয়া স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল’কে টেলিফোনে হুমকি দিয়েছে অজ্ঞাত এক নারী। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া ও নিরাপত্তা চেয়ে খানায় জিডি করেছেন বেলাল। সাংবাদিক বেলাল কুষ্টিয়া ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব এর সভাপতির দায়িত্বও পালন করছেন।
২৬ এপ্রিল রাত ১টায় (২৫ এপ্রিল দিবাগত) শেখ হাসান বেলালের আবেদনটি জিডি হিসেবে গ্রহণ করে কুষ্টিয়া মডেল থানা। নং ১১৯৪, তারিখ ২৬/০৪/২০২১। জিডির আবেদনে বেলাল উল্লেখ করেন, ২৫ এপ্রিল বিকেল ৪টা ৫৭ মিনিটে একটি টেলিফোন নাম্বার থেকে আমার পরিবারে ব্যবহৃত ব্যক্তিগত মোবাইল ফোনে ফোন করে অজ্ঞাত এক নারী। তিনি বলেন “শয়তানের বাচ্ছা বেলাল আমাদের পিছনে লাগছে। ওকে থামতে বল, তানাহলে তোদের পরিবারের কি অবস্থা হবে তুই চিন্তাও করতে পারবি না। যেখান থেকে আসছে বেলালকে সেখানে পাঠিয়ে দিবো”। এসময় আরো কিছু আপত্তিকর আজে বাজে ভাষায় গালিগালাজ দিয়ে ৫৩ সেকেন্ড কথা বলার পর ফোনটি কেটে দেন।
বেলাল বলেন, ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতার মধ্যে আছি। তিনি বলেন, দায়িত্বশীল সাংবাদিকতা করতে গেলে অনেক অন্যায়কারীই অসুবিধায় পড়েন। এদের কেউ এই ধরনের হুমকি দিতে পারে। তিনি বলেন, সম্প্রাতিক সময়ে সাংবাদিকদের হুমকি ধামকি, মিথ্যা মামলা দিয়ে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপ্রচার চালিয়ে পরিস্থিতি ঘোলা করে তারা সুবিধা করতে চায়।
এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির বলেন, পেশাগত সাংবাদিকদের এমন হুমকি প্রত্যাশা করিনা। হুমকিদাতা টেলিফোন ব্যবহার করেছে। তদন্ত করে দ্রুত হুমকিদাতাকে শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel