1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৩ জুন ২০২১, ১২:১৮ অপরাহ্ন

ভারতে নিজের স্ত্রীর সাথে প্রেমিকের বিয়ে দিলেন স্বামী

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১
  • ১১৯ বার নিউজটি পড়া হয়েছে

আন্তজাতিক ডেক্স : সাত বছর ধরে সংসার করছেন। কিন্তু স্ত্রী অন্য একজনের প্রেমে পড়েছে। তাই প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী নিজেই। এমন ঘটনা ঘটেছে ভারতের বিহারের ভাগলপুর জেলার সুলতানগঞ্জ শহরে।
বিহারের খাগরিয়া জেলার বাসিন্দা স্বপ্না কুমারী ২০১৪ সালে সুলতানগঞ্জের উত্তম মণ্ডলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। তাদের দুই সন্তানও রয়েছে। সুখেই চলছিল সংসার। কিন্তু হঠাৎই উত্তমেরই এক আত্মীয়ের প্রেমে পড়েন স্বপ্না।
উত্তমের ওই আত্মীয় রাজু কুমার। থাকেন একই গ্রামে। রাজুর প্রেমে পড়েন স্বপ্না। কিছুদিন পর বিষয়টা জানতে পারেন উত্তম। এতদিন সংসার করার পর স্ত্রীর কাছে এমন কথা শুনে হতবাক হয়ে যান উত্তম। দুমড়ে-মুষড়ে যান তিনি।
এ নিয়ে দুজনের মধ্যে অশান্তিও শুরু হয়। উত্তমের বাড়ির লোকজন স্বপ্নাকে বোঝানোর চেষ্টা করে। তাতে কোনও কাজ হয়নি। শেষপর্যন্ত স্ত্রীকে তার প্রেমিকের সঙ্গে বিয়ে দেবেন বলে সিদ্ধান্ত নেন উত্তম।
যদিও আত্মীয়স্বজনরা তাকে অনেক বুঝিয়েছে। কিন্তু উত্তম তার সিদ্ধান্তে অনড় থাকেন। নিকটবর্তী দুর্গা মন্দিরে স্বপ্না ও রাজুর বিয়ে দেন উত্তম। দুই হাত তুলে আশীর্বাদও দেন তিনি। তবে বিয়ের মূহুর্তে নিজেকে সামলাতে না পেরে অঝোরে কেঁদে ফেলেন উত্তম।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel