1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৩ জুন ২০২১, ১২:২৯ অপরাহ্ন

সাংবাদিক খানের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ১৫৪ বার নিউজটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: জ্যেষ্ঠ সাংবাদিক নিউজ ২৪ টিভির জেলা প্রতিনিধি জামিল হাসান খান খোকনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মন্ত্রী, মেয়র, আইনজীবী ও রাজনৈতিক নেতা ও সাংবাদিকসহ বিভিন্ন মহল। আজ শুক্রবার ঈদুল ফিতরের দিন রাত ১ টায় ঢাকার নিউরো সাইন্স হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন।
এর আগে ১২ মে সন্ধ্যার দিকে সাংবাদিক নেতার বাড়ীতে অসুস্থ্ হলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। কর্তব্যরত চিকিৎসক তার চিকিৎসা শেষে ব্রেন ষ্ট্রোক হয়েছে বলে জানান চিকিৎসক। পরে তার উন্নত চিকিৎসার ঢাকার নিউরো সাইন্স হসপিটালে রেফার্ড করে চিকিৎসক। ঢাকায় চিকিৎসা শেষে রাত ১ টার সময় সাংবাদিক জামিল হাসান খান খোকন মৃত্যুবরণ করেন।
মরহুমের নামাজের জানাযা শুক্রবার বাদ জুম্মা শেষে পৌর গৌরস্থান জামে মসজিদে অনুষ্ঠিত হবে। জানাযা অনুষ্ঠান শেষে তার মরদেহ পৌর গৌরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন স্বজনরা। তার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তারা।
কুষ্টিয়া জেলা অনলাইন ইউনাইডেট প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের এক বিবৃতিতে ‘বর্ণাঢ্য কর্মজীবনে সাংবাদিকতার পাশাপাশি মেধাবী ছিলেন, সাংবাদিক কলমে বিশ্লেষণী লেখনী ও কথনের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন।’ স্বাধীন সাংবাদিকতার মহান ব্রতকে সামনে রেখে তিনি নিরলস কাজ করে গেছেন, সেটি তার সতীর্থ সাংবাদিকরা চিরদিন শ্রদ্ধার সঙ্গে মনে রাখবেন বলে বিশ্বাস করি। একজন নীতিবান সাংবাদিক হিসেবে তার লেখনী ছিল সবসময় সত্য ও ন্যায়ের পক্ষে। সাংবাদিকতা জগতে তার অবদান নিঃসন্দেহে অনস্বীকার্য।
বিভিন্ন মহলের শোক জানিয়ে তারা বলেন তিনি বিবেকের তাগিদে যেভাবে সাংবাদিক বিষয়ে, ন্যায়বিচারের বিষয়ে এবং মানবাধিকারের বিষয়ে তদন্তমূলক বিশ্লেষণমূলক কাজ করেছেন। তার মৃত্যুতে সাংবাদিকদের অপূরণীয় ক্ষতি হলো। সাংবাদিক জামিল হাসান খান খোকনের এই চলে যাওয়াটায় বিরাট শূন্যতার তৈরি হলো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel