1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৩ জুন ২০২১, ১১:৩৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় সাংবাদিক জামিলকে পরিকল্পিত হত্যা, সাংবাদিক সম্মেলনে পরিবারের দাবী

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ১৩০ বার নিউজটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি: সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি জামিল হাসান খান খোকনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবী পরিবারের। আজ ১৭ মে সোমবার বেলা ১১টায় কুষ্টিয়ার কোর্টপাড়ার হাসপাতাল মোড়স্থ নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এমন দাবী করে অভিযুক্ত আসামীদের গ্রেফতার দাবী করেন তারা। বক্তব্য রাখেন জামিল হাসানের ভাই কুষ্টিয়া জেলা জাতীয় পার্টির সভাপতি নাফিজ আহমেদ খান টিটু, জামিল হাসানের স্ত্রী কামরুন্নাহার খান। এসময় জামিল হাসানের ছেলে জায়েদ হাসান খান, শিশু মেয়ে জামিয়া খান জারা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে নাফিজ আহমেদ খান টিটু বলেন, ১২ মে সন্ধ্যায় টাকা পয়সার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে ও সংগঠনের পোস্ট দখল করতে পরিকল্পিতভাবে সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের বাসায় সেসহ যুগ্ম সম্পাদক মিলন উল্লাহ সহযোগীদের নিয়ে উত্তেজিত করে জামিল হাসানকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে জামিল অচেতন হয়ে ডিপ কোমায় চলে যায়। পরে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে ১৪ দিনগত রাত সাড়ে ১২টার দিকে মারা যায় সে। পরদিন টিটু রাশেদুল ইসলাম বিপ্লব, মিলন উল্লাহ, সালমান সাহরিয়ার রাজু ও রাকিবুল হাসানের নাম উল্লেখ করে আরো ১০/১২ জনকে আসামী করে মডেল থানায় হত্যার অভিযোগ করেন। পুলিশ ৭৪১ নম্বর সাধারণ ডায়েরি হিসেবে নথিভুক্ত করে তদন্ত করছে।
টিটু অভিযোগ করেন, আমি অভিযোগ দিলেও পুলিশ জিডি নিয়েছে। সংবাদ সম্মেলনে জামিল হাসানের স্ত্রী কামরুন্নাহার খান বলেন, সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের বিচার বিচার করতে হবে।
টিটু অভিযোগ করে আরো বলেন, বিপ্লব খারাপ মানুষ, তার বিচার হওয়া উচিত। তিনি বলেন, ঘটনার সময় সেখানে উপস্থিত থাকাদের আলাদা আলাদা করে আটক করে জিজ্ঞাসাবাদ করলেই প্রকৃত ঘটনা বের হয়ে আসবে।

এ বিষয়ে কুষ্টিয়া সদর মডেল থানার ওসি শওকত কবির বলেন, এ বিষয়ে দ্রæত গতিতে তদন্ত চলছে, যদি অভিযোগ সত্যি হয় তবে জিডি মামলা হবে, আসামীদের আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel