1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ার কবুরহাটে পুকুরে গোসলে নেমে দুই শিশু নিখোঁজ হওয়ার পর উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৩৬৯ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া : কুষ্টিয়ার কবুরহাটে পুকুরে গোসল করতে নেমে লামহা (৪) ও নীহা (৫) নামে দুই শিশু নিখোঁজ হওয়ার পর উদ্ধার করেছে স্থানীয়রা। আজ দুপুর সদর উপজেলার কবুরহাট কদমতলায় এলাকায় এ ঘটনা ঘটে। তবে দুই শিশুর অবস্থা আশংকাজনক হওয়ায় রাজশাহী মেডিকেলে প্রেরণ করেছেন চিকিৎসক। তারা কুষ্টিয়া সদর উপজেলার কবুরহাট কদমতলার নাহারুল ইসলামের ছেলে নেহা ও একই এলাকার আনিছুর রহমানের মেয়ে লামহা এবং শিশু দুইজন বাড়ীর প্রতিবেশী।

স্থানীয় সূত্রে জানা যায় দুপুরে বাড়ীর প্রতিবেশীর সাথে গোসল যায় দুই শিশু লামহা ও নীহা। পরে তারা দুইজন পুকুরে নামলে খেলতে খেলতে গভীরে চলে যায়। নিখোঁজ হওয়ার বিষয়টি প্রতিবেশী টের পায় এবং আশে পাশে লোকজনদের খবর দিলে তারা ঘটনাস্থলে এসে পুকুরে নেমে তাদের দুই শিশুকে খোঁজা খুজি করতে শুরু করেন। প্রায় ৫ মিনিট পরে খোজাখুজির একপর্যায়ে তাদেরকে উদ্ধার করেন স্থানীয়রা। পরে তাদেরকে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে

নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে শিশু ওয়ার্ডে করেন এবং চিকিৎসা দেন। বর্তমান তাদের দুজনের অবস্থা আশংকাজনক হওয়া রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উন্নত চিকিৎসার পরামর্শ দেন চিকিৎসক।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel