1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ১৪ জুন ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

করোনা জয় করলেন আরও ২৩ পুলিশ সদস্য

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৩ মে, ২০২০
  • ১০২ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস : উন্নত চিকিৎসা, নিবিড় পরিচর্যা এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বক্ষণিক তত্ত্বাবধানের ফলে ক্রমেই সুস্থ হয়ে উঠছেন করোনা আক্রান্ত পুলিশ সদস্যরা।
করোনা ভাইরাসের সাথে লড়াই করে জীবনযুদ্ধে জয়ী হয়েছেন আরও ২৩ পুলিশ সদস্য। তারা সুস্থ হয়ে মঙ্গলবার কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ছেড়েছেন। করোনা ভাইরাস (কভিড-১৯) পজেটিভ হওয়ায় তারা বিভিন্ন সময়ে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন।
সরকারের আইইডিসিআর এর চিকিৎসা প্রটোকল অনুযায়ী এ ২৩ পুলিশ সদস্যের পরপর দুবার কোভিড-১৯ টেস্ট করা হয়। টেস্টে দুবারই কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় চিকিৎসকরা তাদেরকে করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন।
কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল কর্তৃপক্ষ করোনা ভাইরাস থেকে মুক্ত হয়ে সুস্থ হয়ে উঠা এসব পুলিশ সদস্যকে ফুল দিয়ে বিদায় জানান।
উল্লেখ্য, এ যাবৎ করোনা আক্রান্ত মোট ২৯৮ জন পুলিশ সদস্য সুস্থ হয়েছেন।
বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) করোনাক্রান্ত পুলিশ সদস্যদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়েছেন। আইজিপির নির্দেশে অসুস্থ পুলিশ সদস্যদের দেখাশোনার জন্য গঠন করা হয়েছে ‘বিশেষ টিম’। কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ও বিভাগীয় পুলিশ হাসপাতাল ছাড়াও রাজধানী ঢাকা এবং বিভাগীয় শহরে আধুনিক সুযোগ-সুবিধাসম্পন্ন বেসরকারি হাসপাতালে করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এসব উদ্যোগের ফলে আক্রান্ত পুলিশ সদস্যরা দ্রুত সুস্থ হয়ে উঠছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel