1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় ১৩ ঘণ্টায় ৯ জনের মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৫৮৬ বার নিউজটি পড়া হয়েছে

অন্তর, কুষ্টিয়া: কুষ্টিয়ায় ১৩ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নয়জনের মৃত্যু হয়েছে। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে আটজন ও মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। শুক্রবার (১৮ জুন) রাত ৮টা থেকে শনিবার (১৯ জুন) সকাল ৯টার মধ্যে তাদের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা ১৪৯ জনে দাঁড়াল।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. তাপস কুমার সরকার বলেন, রাতে সাতজন মারা গেছেন। আর সকালে মারা গেছেন একজন। এটিই জেলায় একদিনে সর্বোচ্চ মৃত্যু।
মিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পিযুষ কুমার সাহা বলেন, করোনায় আক্রান্ত হয়ে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে একজনের মৃত্যু হয়েছে।
এদিকে কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় ৩৬৮ জনের নমুনা পরীক্ষা করে ১১২ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা বিবেচনায় শনাক্তের হার ৩৩ দশমিক ২৩ শতাংশ।
নতুন শনাক্ত ১১২ জনের মধ্যে কুষ্টিয়া সদরের ৭৫ জন, দৌলতপুরের পাঁচজন, কুমারখালীর ১৬ জন, ভেড়ামারার আটজন, মিরপুরের চারজন ও খোকসার চারজন রয়েছেন।
এ দিন জেলা স্বাস্থ্য বিভাগ নতুন আরও ৩২০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সংশ্লিষ্ট ল্যাবে পাঠিয়েছে। এ পর্যন্ত জেলায় ৫৫ হাজার ৯৭০ জনের নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে ৫৫ হাজার ৩৩৫ জনের।
বর্তমানে কুষ্টিয়ায় মোট করোনা রোগীর সংখ্যা এক হাজার ৬৬ জন। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১০২ জন এবং হোম আইসোলেশনে আছেন ৯৬৪ জন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel