1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় মাদককে না বলায় ৪ যুবকের উপর হামলা, থানায় অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৩০৯ বার নিউজটি পড়া হয়েছে

আরিফ, কুষ্টিয়া : কুষ্টিয়ায় মাদক বিক্রিতে নিষেধ করায় ৪ যুবক উপর হামলা। গতকাল ২৫ জুন সন্ধ্যায় চর আমলা পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় এজাহার জমা দেওয়া হয়েছে।
এজাহার সুত্রে জানা যায় স্থানীয় চর আমলাপাড়ার নিবাসী জিন্দার সরদারের ছেলে শরিফ (৩০), আরিফুল ইসলাম (৩৮), তারিক (২৫), একই এলাকার গোবিন্দের ছেলে সালামসহ সবুজ, সেন্টু, তাপস এবং স্থানীয় ১০/১২ জন অনেকদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছিলো, যার কারনে স্থানীয় যুবক কিশোররা মাদকের ছোবলে এলাকায় অপরাধ প্রবণতা দিন দিন বেড়ে যাচ্ছে।
স্থানীয় আব্দুল করিম মিয়ার ছেলে উক্ত এজাহার এর বাদী বাপ্পী হাসান(৩৩) জানা ন উক্ত আসামিদের মাদক ব্যবসা নিষেধ করলেও উক্ত অভিযোগকারীরা উল্ট ২৫ জুন বিকেল ৫ ঘটিকায় ১৭ হাত কালী মন্দিরের পাশে বাদীসহ বাদীর ভাতিজা জয়, ভাই কটা এবং শ্যামল কে উক্ত অভিযোগকারীরা লোহার রড, হকস্টিক,, চাপাতি দিয়ে আঘাত করে পরে বাদীকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়, পরে চিকিৎসা শেষে বাদী এখন বেড রেস্ট করার পরামর্শ দিয়েছে চিকিৎসক।
বাদী এ বিষয়ে বলেন এলাকায় মাদক ব্যবসা করে আসছে বেশ কিছুদিন আগে একদল মাদক ব্যবসায়ী স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন এলাকাবাসীর কাছে।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ছাব্বিরুল আলম তাজা সংবাদকে বলেন গতকাল চর আমলাপাড়ায় এলাকায় দুপক্ষের সংর্ঘের ঘটনা ঘটেছে। এ বিষয়ে দু’পক্ষের লোকজন থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে আইনের আশ্রয় গ্রহণ করা হবে বলে তিনি জানান। তিনি আরও বলেন এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য পুলিশের টহল চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel