1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় সেতু এনজিও পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২০৮ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : করোনা আক্রান্তদের সেবা নিশ্চিতে সেতু এনজিও পক্ষ থেকে বিনামূল্যে ১০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে। আজ সোমবার (৫ জুলাই) দুপুরে সেতু এনজিও এর সভাপতি শহিদুল্লাহ সেখের পক্ষ থেকে ১০ টি অক্সিজেন সিলিন্ডার কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাপস কুমার সরকারের হাতে সিলিন্ডারসহ সুরক্ষা সামগ্রী তুলে দেন।

সেতু এনজিও সূত্র জানায় করোনার শুরু থেকেই সেতু এনজিও অসহায় মানুষের পাশে রয়েছে। সরকারি সকল নির্দেশনা অনুযায়ী অসহায়দের খাদ্য সহায়তা, করোনা থেকে সুরক্ষিত রাখতে জনসাধারণের মাঝে মাস্ক ও হ্যান স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। এছাড়া করোনা আক্রান্ত রোগীদেরকেও সহযোগীতা করা হয়েছে। এ সময় বিশিষ্ট ব্যবসায়িক, রোটারিয়ান ও জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক অজয় সুরেখা, সেতু এনজিও পরিচালক মফিজুল ইসলাম, সমন্বয়কারী নাজমুন নাহার, অর্থ ব্যবস্থাাপক সাহানাজ পারভীন, আইটি সম্পাদক সঞ্জয় কুমারসহ চিকিৎসকের কর্মকর্তাসহ অনেকে উপস্থিত ছিলেন।
এনজিও সভাপতি শহিদুল্লাহ শেখ জানান, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী করোনায় রোগীদের সেবা নিশ্চিত করতে অন্যান্যদের পাশাপাশি সেতু এনজিও রয়েছে। করোনার শুরু থেকেই কর্মহীনসহ অসহায়দের খাদ্য সহায়তা দিয়ে এসেছি। করোনা আক্রান্তদের সেবা নিশ্চিতের লক্ষ্যে ​বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার দেয়া হয়েছে। এছাড়া বিভিন্ন সময় বিনামূল্যে মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হয়েছে

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel