1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় নয় মাসের শিশুকে হত্যা করে মায়ের আত্মহত্যা কুষ্টিয়ায় ১৫ দফা দাবিতে পন্যপরিবহন মালিক ও শ্রমিকদের ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাব-রেজিষ্ট্রার হত্যা মামলায় ৪ জনের ফাঁসি বিএনপি নির্বাচনকে কোন চশমায় দেখবেন আগে মনস্থির করুক কুষ্টিয়ায় হাসানুল হক ইনু চলন্ত লেগুনায় নারী অচেতন ব্যাগ-মোবাইল উধাও গাজীপুরে উঠান খুঁড়তে ১০০ বছরের গুপ্তধন! ঢাকঢোল পিটিয়ে লাল নিশানা উড়িয়ে জমি বুঝিয়ে দিল আদালত লালমনিরহাটে করোনা হেল্প সেন্টারের সংগে ভার্চুয়ালে মিটিং করলেন সাবেক উপমন্ত্রী দুলু কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত শৈলকুপায় ঐতিহ্যবাহী লাঠিখেলায় জনতার ভিড়

সরকারের সিদ্ধান্ত বিএনপি কোনদিনও পজেটিভ কথা বলেনি, এখনও বলবে না : হানিফ

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২১১ বার নিউজটি পড়া হয়েছে

আরিফ ইসলাম, কুষ্টিয়া : আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন ঘরে বাইরে বের হওয়ার সাথে সাথে মাক্স পরিধানের নিশ্চিত হওয়ার নির্দেশনার বিষয়ে প্রশাসনকে কঠোর অবস্থানে থাকার আহবান জানান। এখন এমন পর্যায়ে আছে জীবন জীবিকার দুইটিকে নিয়েই মাথায় রেখে সব সিন্ধান্ত নিয়েছেন সরকার। যেমন করোনা সংক্রামন রোধ করার জন্য লকডাউনের প্রয়োজন তেমন এ দেশে জীবিকা নির্বাহ করার জন্য কর্মঠ প্রয়োজন। সব দিকগুলো বিবেচনা করে সরকার এ সিদ্ধান্ত নিয়েছেন। তবে ঈদের পর থেকে আবারও কঠোর লকডাউনের ঘোষণা করা হবে বলে তিনি জানান।
আর টিকার বিষয়ে বলেন, এখন আর টিকা নিয়ে কোন সমস্যা নেই, আগামী ডিসেম্বরের মধ্যেই দেশের ৮০ থেকে ৯০ শতাংশ মানুষের টিকা প্রদান নিশ্চিত করা হবে।
এ সময় মির্জা ফখরুলকে উদ্দেশ্যে করে বলেন কোন টা পরিকল্পিত আর কোনটা অপরিকল্পিত এটা তাদের মুখে মানায় না।
যারা রাষ্ট্রপরিচালনার দায়িত্ব নিয়ে সীমাহীন ব্যর্থতা দূর্নীতি-অনিয়ম সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে জনধিকৃত আজকে জনবিচ্ছিন্ন হয়ে আছে তাদের মুখে এই ধরনের নীতি বাক্য কথা মানায় না। এটা বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী এই ১২ বছরের দেশটাকে আজকের একেবারে অন্ধকার থেকে আলোয় দিয়েছেন। যা সারা বিশে^ আজ প্রসংশিত হচ্ছে। যদি সঠিক পরিকল্পনার যদি কোন অমিল থাকতো তাহলে দেশটাকে উন্নয়নের দিকে আজ পিছিয়ে যেত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনার বিষয়ে সিদ্ধান্ত বিএনপির নেতারা কোনদিনও পজেটিভ কথা বলেনি, এখনও বলবে না। বিএনপি সব সময় সরকারের সমালোচনা করার জন্য নীতিবাচক কথা ও মিথ্যা অসত্য তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করা এটা ছাড়া তাদের আর কোন কাজ নেই।
আজ বুধবার বেলা সাড়ে ১১টায় কোভিড ডেডিকেটেড কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির করোনা সংকটে মতবিনিময় সভা শেষে হাসপাতালের বাইরে সংবাদ গণমাধ্যমকে তিনি এসব কথা বলেন। এর আগে উন্নত চিকিৎসা নিশ্চিত করতে চিকিৎসা সেবা ও ব্যবস্থাপনায় কোন ক্রটি আছে কিনা তা ঘুরে ঘুরে দেখেন।
তিনি জিএম কাদেরকে উদ্দেশ্যে করে বলেন সরকারের বিরুদ্ধে সমালোচনা করে তারা সমর্থন পাবে বলে মনে করছেন। তিনি বলেন সরকারের বিরুদ্ধে সমালোচনা করলেই জগণের সমর্থন পাওয়া যায় না। জনগণের পাশে দাড়িয়ে তাদের জন্য কাজ করলেই জগণের সমর্থন বৃদ্ধি পায়। সরকারের বিরুদ্ধে অযৌক্তিক কথাবার্তা বলে কোন লাভ হবে না বলে তিনি জানান।
এসময় ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পু্লশি সুপার খাইরুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ বিশেষজ্ঞ চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel