1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে ওয়ার্ড আওয়ামীলীগের অফিসসহ ছবি ভাংচুরের অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৩৭০ বার নিউজটি পড়া হয়েছে

কুমারখালী প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালী বানিয়াপাড়ায় ওয়ার্ড আওয়ামীলীগের অফিসসহ বঙ্গবন্ধু, শেখ হাসিনা, মাহাবুব উল আলম হানিফ এবং সেলিম আলতাফ জর্জের ছবি ভাংচুর করেছে দুষ্কৃতিরা। গতকাল (শুক্রবার) রাতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায় সকালের দিকে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধ করণে কুমারখালী উপজেলায় কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জজ এর সহযোগিতায় মাস্ক বিতরণ করা হল। মাস্ক বিতরণ শেষ হলে ওয়ার্ড আওয়ামীলীগের কর্মীরা বিশ্রামের জন্য বিকেলে ক্লাবে যায় এবং সবাই বসে চা পান করার সময় তিন চারটি মোটর সাইকেল করে কিছু দুষ্কৃতিবাহিনীরা উক্ত ক্লাবে এসে ভাংচুর চালায় বলে অভিযোগ উঠেছে ।
এ সময় ওয়ার্ড আওয়ামীলীদের কমী বলেন তারা বিকালের দিকে সবাই ক্লাবে বসে চা পান করার সময় হঠাৎ করে দুষ্কৃতি দলের লোকজন এসে ক্লাবের থাকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাহবুব উল আলম হানিফ এমপি এবং সেলিম আলতাফ জজের ছবি ভাংচুর করে এবং নিচে ফেলে ছোরা দিয়ে কাটে বলে তিনি অভিযোগ করেন। কুমারখালী থানায় রাজীব হোসেন বাদী হয়ে একটি এজাহার দায়ের করা হয়েছে বলে তিনি জানান।
এ বিষয়ে কুমারখালী ওসি বিষয়টি নিশ্চিত করেছেন এবং সেখানে ডিউটির পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলে তিনি জানান এবং এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel