1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:৫০ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় নির্বাহি ম্যাজিস্ট্রেটসহ করোনাভাইরাসে আক্রান্ত ১১ জন

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ১৭১ বার নিউজটি পড়া হয়েছে

চুয়াডাঙ্গা প্রতিনিধি :
চুয়াডাঙ্গায় নতুন করে ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে জেলা প্রশাসনের ১ জন নির্বাহি ম্যাজিস্ট্রেট রয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩ জনে। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন একজন ও মারা গেছেন ১ জন।
আজ বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব থেকে ৩৯টি নমুনার প্রতিবেদন আসে। এরমধ্যে ১১জন করোনা শনাক্ত হয়েছেন। এরমধ্যে জেলা প্রশাসনের নির্বাহি ম্যাজিস্ট্রেট ১ জন,জেলা প্রশাসনের ডরমেটরিতে কাজ করা এক আয়ার মেয়ে, চুয়াডাঙ্গা পৌর এলাকার সিঅ্যান্ডবি পাড়ার ১ জন ও বুজরুকগড়গড়ির ১ জন। দামুড়হুদা উপজেলার উজিরপুর গ্রামের ৩ জন ও নাপিতখালীর ১ জন। আলমডাঙ্গা পৌর এলাকার কলেজপাড়ার ২ জন ও বলরামপুরের একজন । আক্রান্তদের মধ্যে ৭ জন নারী ও ৪ জন পুরুষ। এছাড়া ভাইরাস সংক্রমিত জেলা ঢাকা, গাজীপুর ও নারায়ণগঞ্জ থেকে চুয়াডাঙ্গায় আসা ১৪ জন হাসপাতাল আইসোলেশনে, ১৫ জনকে হোম আইসোলেশনে, ৩৯২ জনকে হোম কোয়ারেন্টাইনে এবং ১৪ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
উল্লেখ্য, গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হয় ইতালি ফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ্ হয়ে বাড়ি ফিরেছে ওই যুবক।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel