1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি নির্বাচনকে কোন চশমায় দেখবেন আগে মনস্থির করুক কুষ্টিয়ায় হাসানুল হক ইনু চলন্ত লেগুনায় নারী অচেতন ব্যাগ-মোবাইল উধাও গাজীপুরে উঠান খুঁড়তে ১০০ বছরের গুপ্তধন! ঢাকঢোল পিটিয়ে লাল নিশানা উড়িয়ে জমি বুঝিয়ে দিল আদালত লালমনিরহাটে করোনা হেল্প সেন্টারের সংগে ভার্চুয়ালে মিটিং করলেন সাবেক উপমন্ত্রী দুলু কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত শৈলকুপায় ঐতিহ্যবাহী লাঠিখেলায় জনতার ভিড় কুষ্টিয়ায় মাইক্রো চালক হত্যায় ৬জনের যাবজ্জীবন লালমনিরহাটে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুষ্টিয়ায় খালের পানিতে পড়ে শিশুর মৃত্যু

সঠিকভাবে দায়িত্ব পালন করতে না পারেন তাহলে দোকান বন্ধ রাখেন: জেলা প্রশাসক

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ৩৩৪ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি :
আজ কুষ্টিয়া কালেক্টরেট চত্বর সম্মেলন কক্ষে দুপুর ১২ টার সময় দোকান মালিক সমিতির সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, জেলা পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, আরও উপস্থিত ছিলেন দোকান মালিক সমিতির সদস্যবৃন্দ। দোকান মালিক সমিতিদেরকে কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেন বলেছেন স্বাস্থ্যবিধি প্রতি পালনের দায়িত্ব ব্যবসায়ীদেরকে নিতে হবে। তা না হলে দোকান বন্ধ রাখতে হবে। রবিবার থেকে কঠোর হবে প্রশাসন। দোকানে দোকানে অভিযান চলবে দোকান বন্ধ করে দেওয়া হবে।জেলার ব্যবসায়ী প্রতিনিধি ও দোকান মালিক সংগঠন সময়ের সাথে এক বৈঠকে জেলা প্রশাসক এ কথা বলেন।
তিনি বলেন দোকান মালিকদের বিধি সমস্যার কথা বারবার সরকারকে বলা হচ্ছিল। বিভিন্নভাবে দোকানপাট খুলে দেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছিল তার প্রেক্ষিতে সরকার দোকান খুলে ব্যবসা চালানোর সুযোগ করে দেয়। এক্ষেত্রে অনেক বিধিনিষেধ আরোপ করা হয়।
কুষ্টিয়াতে ও সবকিছু বিবেচনা করে ব্যবসা-বাণিজ্য খুলে দেওয়া হয়। কিন্তু জেলা প্রশাসন লক্ষ করছে বাজার ঘাটে ব্যবসা প্রতিষ্ঠান নিয়ম কারণ মানা হচ্ছে না। মনে রাখতে হবে এটি কেবল একটি শিথিলযোগ্য পরিস্থিতি। সবকিছু পুনরায় লোকজনের নিয়ে যেতে অন্য ক্ষমতার দিয়ই এই শিথিল পরিবেশ ব্যবসা-বাণিজ্যের জন্য এনে দেয়া হয়েছে। এটির অপব্যবহার করা যাবে না জেলা প্রশাসক বলেন।
তিনি আরো বলেন আমাদের কাছে পরিষ্কার তথ্য আছে তা দোকানদারগণ একবার অসংখ্য লোক দোকানে প্রবেশ করাচ্ছেন এবং একই পোষাক বারবার অনেকে তা ধরেছেন। এটা ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি করে ফেলতে পারে। আবার অনেক সময় দেখা যাচ্ছে  দোকান সাটার বন্ধ করে ভিতরে চলছে ব্যবসা। এগুলো বন্ধ করুণ, দেশকে বাঁচান নয়তো আমরা বাঁচব না।
জেলা প্রশাসক প্রশাসনকে কঠোর হতে বাধ্য না করার জন্য দোকানদারকে আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel